পুলিশি হেফাজত থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার 

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৬ ডিসেম্বর ২০২১, ১০:৪৭ এএম


পুলিশি হেফাজত থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার 

চট্টগ্রামে পুলিশের হেফাজতে থেকে পালিয়ে যাওয়া মাদক মামলার আসামি আবুল কালামকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৫ ডিসেম্বর) দিবাগত রাত দুইটার দিকে টেকনাফের লেদা ক্যাম্প থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, টেকনাফ থেকে আবুল কালামকে নিয়ে কোতোয়ালি থানার একটি টিম রওনা দিয়েছেন। আবুল কালাম রোহিঙ্গা শরণার্থী।

এর আগে রোববার চট্টগ্রাম আদালত থেকে পুলিশি হেফাজতে থাকা আসামি আবুল কালাম পালিয়ে যান। এই ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে এক এসআই ও দুই কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) কামরুল ইসলাম বলেন, চট্টগ্রাম কোতোয়ালি থানায় দায়ের করা মাদক মামলায় কালামকে আদালতে আনা হয়। এ সময় তার সঙ্গে অন্যান্য মামলায় আরও ছয়জন আসামি ছিলেন। সংশ্লিষ্ট আদালতের জিআরও শাখায় রেজিস্ট্রেশন করে আসামিকে আদালতের হাজতখানায় নিয়ে যাওয়া হচ্ছিল। এ সময় কৌশল আবুল কালাম পালিয়ে যান।

আবুল কালাম কক্সবাজারের লেদাপাড়া রোহিঙ্গা শরণার্থী পুরাতন রেজিস্ট্রার ক্যাম্পের বাসিন্দা। রোববার ভোরে চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার কদমতলী মোড়ের ফরিদের চা দোকানের সামনে থেকে ১ হাজার ৫০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের একটি টিম।

কেএম/এমএইচএস

Link copied