দুই সন্তান হারানো রাসেলও হেরে গেলেন

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

০৩ জানুয়ারি ২০২২, ০২:০২ পিএম


দুই সন্তান হারানো রাসেলও হেরে গেলেন

অডিও শুনুন

ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ রাসেল শেখ (৩৮) নামে আরও এক জনের মৃত্যু হয়েছে। আগুনে রাসেলের দুই সন্তান জীবন (১৪) ও ইমন (৯) লঞ্চেই মারা গিয়েছিল। 

এছাড়া রাসেলের শাশুড়ি মনোয়ারা বেগম (৬০) এবং তার শ্যালকের স্ত্রী রুমা (২০) ও রুমার মেয়ে অহনা (৩) একই ঘটনায় আগুনে দগ্ধ হয়ে মারা যায়। বর্তমানে রাসেলের স্ত্রী পুতুল এবং পুতুলের বড় ভাই কালু বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সোমবার (৩ জানুয়ারি) সকাল ৯টা ৫৫ মিনিটে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাসেল। এ তথ্য নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন।

Dhaka Post

তিনি বলেন, গত ২৪ ডিসেম্বর ঝালকাঠি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ রাসেল আমাদের এখানে ভর্তি হন। আজ আইসিইউর ১২ নম্বর বেডে মারা যান তিনি। আগুনে তার শরীরের ১৮ শতাংশ দগ্ধ হয় এবং শ্বাসনালী পুড়ে যায়। 

নিহত রাসেলের ছোট ভাইয়ের স্ত্রী ময়না ঢাকা পোস্টকে বলেন, রাসেল ভাই একটি রুটির দোকানের ভ্যান গাড়ি চালাতেন। তার বাসা ঢাকার সবুজবাগ থানার মাদারটেক এলাকায়। তিনি ঢাকা থেকে পরিবারসহ ঝালকাঠিতে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। আমাদের পরিবার পুরোটাই এলোমেলো হয়ে গেল এই দুর্ঘটনায়। 

এসএএ/এইচকে/জেএস

টাইমলাইন

Link copied