শীতার্ত মানুষের কষ্ট লাঘবে সরকার পদক্ষেপ নিয়েছে

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

১৮ জানুয়ারি ২০২২, ০৭:১৪ এএম


শীতার্ত মানুষের কষ্ট লাঘবে সরকার পদক্ষেপ নিয়েছে

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, উত্তরাঞ্চলের শীতার্ত মানুষের কষ্ট লাঘবে সরকার নানা পদক্ষেপ নিয়েছে। একইসঙ্গে দেশের পিছিয়ে পড়া মানুষের কল্যাণে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার কাজ করে যাচ্ছে।

সোমবার (১৭ জানুয়ারি) নিজ নির্বাচনী এলাকা রংপুরের পীরগাছায় বিভিন্ন ইউনিয়নে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের সময় বাণিজ্যমন্ত্রী এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে পীরগাছা উপজেলার পারুল, পীরগাছা, কৈকুড়ী, কান্দি, তাম্বুলপুর, ছাওলা, অন্নদানগর, ইটাকুমারী ও কল্যাণী ইউনিয়নের শীতার্ত মানুষের মধ্যে তিন হাজার কম্বল বিতরণ করেন।  

টিপু মুনশি বলেন, ‘পীরগাছা উপজেলায় যে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে তা চলমান রাখতে আমাকে সহযোগিতা করুন। আমি আপনাদের পাশে থেকে কাজ করে যেতে চাই।’ করোনাকালীন সময়ে তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

শীতবস্ত্র বিতরণের সময় পীরগাছা উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

জেডএস

Link copied