মারধরের অভিযোগ করে বাঁশখালীর সাবেক মেয়রের মামলা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২২, ১১:২৯ এএম


মারধরের অভিযোগ করে বাঁশখালীর সাবেক মেয়রের মামলা

চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার সদ্য সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরীকে মারধর করা হয়েছে— এমন অভিযোগে চার জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। বুধবার (১৯ জানুয়ারি) সেলিমুল হক চৌধুরী নিজে বাদী হয়ে বাঁশখালী থানায় মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন— মো. সিরাজ (৩৭), মো. ইলিয়াস (৩৫), মো. মিনারুল ইসলাম (৩৪) ও মো. দুদু মিয়া (২৮)।

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, মেয়র সাহেব হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করে একটি মামলা দায়ের করেছেন। মামলায় চার জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আরও ২-৩ জনকে মামলার আসামি করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টা পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

সেলিমুল হোক চৌধুরী বাঁশখালী পৌর আওয়ামী লীগের সভাপতি। ১৬ জানুয়ারি অনুষ্ঠিত বাঁশখালী পৌরসভার নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় অংশগ্রহণ করেননি তিনি।

সেলিমুল হক বলেন, গত ১৮ জানুয়ারি উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক হীরা মনির মিয়ার বাজারের বাসায় দাওয়াত খেতে গিয়েছিলাম। সেখানে হিরা মনির পরিবারের সদস্যরা ছাড়াও আরও দুই জন ছিলেন। তাদের বাসায় বসে কথা বলছিলাম। সন্ধ্যা সাড়ে ৭টা-৮টার দিকে একদল লোক গিয়ে ওই বাড়িতে বাইরে থেকে তালা লাগিয়ে দেয়। কিছুক্ষণ পর আওয়ামী লীগের কর্মী পরিচয় দিয়ে সিরাজ নামে এক যুবকের নেতৃত্বে চার জন বাড়িতে ঢুকে আমাকে কিল-ঘুসি মারে ও গালাগালি করে।

তিনি আরও বলেন, একপর্যায়ে সিরাজ বলে, ‘তুই এমপির সঙ্গে বেয়াদবি করছিস কেন’? তারা আমার শরীরে থাকা শার্ট ছিঁড়ে ফেলে। পরে পুলিশকে ফোন করে বিষয়টি জানানো হলে তারা এসে আমাকে উদ্ধার করে।

কেএম/এসএসএইচ

Link copied