বাসে অজ্ঞান পার্টির খপ্পরে সাংবাদিক, খোয়ালেন ৫০ হাজার টাকা

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২২, ০৫:৩৬ পিএম


বাসে অজ্ঞান পার্টির খপ্পরে সাংবাদিক, খোয়ালেন ৫০ হাজার টাকা

রাজধানীর শীতল পরিবহনের একটি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন সামন হোসেন (৩৬) নামে এক সাংবাদিক। তিনি মানবজমিনের ক্রীড়া বিভাগের প্রধান।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। বাসটি গুলিস্তান এসে পৌঁছালে বিষয়টি টের পান অন্য যাত্রীরা। সেখান থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। 

সামনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা আরেক সাংবাদিক মাহবুব ঢাকা পোস্টকে বলেন, ‘একটি অনুষ্ঠানে অংশ নিতে নারায়ণগঞ্জ থেকে শীতল পরিবহনের বাসে করে ঢাকায় আসছিলেন সামন হোসেন। বাসেই তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। এরপর গুলিস্তান পৌঁছালে বাস থেকে নামিয়ে আমরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।’

তিনি আরও জানান, ‘সামন হোসেনের কাছে ৫০ হাজার টাকা ছিল। তাকে অজ্ঞান করে ওই টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা। সন্ধ্যায় তার জ্ঞান ফিরেছে, তবে কথাবার্তা পরিষ্কার নয়।’ 

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মানবজমিনের এক সাংবাদিককে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে আনা হয়েছিল। পাকস্থলী ওয়াশ করার পর তাকে মিটফোর্ড হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসক।

এসএএ/এসকেডি/জেএস

Link copied