আ.লীগ প্রতিশ্রুতি পূরণের রাজনীতি করে : পলক

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

২৮ নভেম্বর ২০২২, ০৭:৪৩ এএম


আ.লীগ প্রতিশ্রুতি পূরণের রাজনীতি করে : পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিশ্রুতি পূরণের রাজনীতি করে। কারণ, দেশের উন্নয়ন এবং জনগণের কল্যাণের চিন্তা মাথায় রেখেই ‘আমরা রাজনীতি করি’।

রোববার (২৭ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত সিংড়া উপজেলার বেশ কয়েকটি উন্নয়নমূলক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

পলক বলেন, আমরা প্রতিশ্রুতি দিলে তা বাস্তবায়ন করি। বিগত দিনের জনপ্রতিনিধিরা শুধু প্রতিশ্রুতি দিয়েছে। কিন্তু ভোটের পর তাদের এলাকায় খুঁজে পাওয়া যায়নি। বারবার মানুষকে প্রতারিত করেছে। জনগণকে সেবা দেয়নি, উন্নয়ন করেনি। একটি কম্বলও মানুষ পায়নি। অথচ করোনা আর বন্যার সময় আমরা আপনাদের পাশে ছিলাম। ২০১৭ সালের বন্যায় ২৭টি আশ্রয় কেন্দ্রে খাবারের ব্যবস্থা করেছি। সেসময় তাদের জন্য কুরবানির ব্যবস্থা করেছিলাম। কারণ, আওয়ামী লীগ জনগণের কল্যাণে রাজনীতি করে।

আইসিটি প্রতিমন্ত্রী বলেন, ৫২ বছরে সিংড়ার আত্রাই নদীতে একটি ব্রিজ ছিল। অথচ আমরা মাত্র ১৩ বছরে পাঁচটি বড় ব্রিজ উপহার দিয়েছি। শৈলমারী, সিধাখালী, জোড়মল্লিকা, বিলদহর, কালিনগরে ব্রিজ হয়েছে। মহেশচন্দ্রপুর এবং নিংগইনে ব্রিজ নির্মাণাধীন। চলনবিলের মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শতাধিক ব্রিজ, সেতু কালভার্ট উপহার দিয়েছেন।

অন্যান্যের মধ্যে স্থানীয় সরকার বিভাগের নির্বাহী প্রকৌশলী শহিদুল ইসলাম, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ এসময় উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী সিংড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার, পাঠাগার উদ্বোধন, সিংড়া, গুরুদাসপুর-চাটমোহর রাস্তার কাজের উদ্বোধন, মহেশচন্দ্রপুর প্রাথমিক বিদ্যালয় নতুন ভবন উদ্বোধন ও মহেশচন্দ্রপুর ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এসএসএইচ

Link copied