ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ছাত্রলীগের সম্মেলন

আ.লীগের নেতারা এলেও অনুপস্থিত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০২ ডিসেম্বর ২০২২, ১০:৩৯ এএম


আ.লীগের নেতারা এলেও অনুপস্থিত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা

ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর শাখার ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। সম্মেলন প্রাঙ্গণ নেতাকর্মীদের উপস্থিতিতে পরিপূর্ণ। যৌথ বার্ষিকী সম্মেলনের বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের নেতারা উপস্থিত হলেও এখনও আসেননি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। 

শুক্রবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা পর্যন্ত কেন্দ্রীয় ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত কাউকে সম্মেলন কেন্দ্রে দেখা যায়নি।

সম্মেলন কেন্দ্র ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান সরেজমিন ঘুরে দেখা যায়, ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার যৌথ সম্মেলন উপলক্ষে সকাল থেকে রাজধানীর বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা উপস্থিত হচ্ছেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এরইমধ্যে সম্মেলনের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক। তবে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ প্রতিবেদন লেখা পর্যন্ত সম্মেলনে উপস্থিত হননি।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় সম্মেলন উদ্বোধন এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। 

সম্মেলনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার ছাত্রলীগের নেতারাও উপস্থিত হয়েছেন। এতে সভাপতিত্ব করবেন উত্তরের সভাপতি মো. ইব্রাহীম। 

এমএসআই/জেডএস

Link copied