ধর্ম নিয়ে যারা রাজনীতি করে তারা হানাদারদের চেয়েও ভয়ঙ্কর

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৬ এপ্রিল ২০২১, ১৫:৫৩

ধর্ম নিয়ে যারা রাজনীতি করে তারা হানাদারদের চেয়েও ভয়ঙ্কর

ধর্ম নিয়ে যারা রাজনীতি করে তারা হানাদারদের চেয়েও ভয়ঙ্কর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। 

মঙ্গলবার (৬ এপ্রিল) রাজধানীর কলাবাগান মাঠে করোনা বেড়ে যাওয়ায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিনামূল্যে মুমূর্ষু রোগী ও লাশ বহনের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। 

বাহাউদ্দিন নাছিম বলেন, যারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, জাতির পিতার জন্মশতবার্ষিকীতে বিশৃঙ্খলা করে, জ্বালাও-পোড়াও করে, রেললাইন উপড়ে ফেলে, মানুষের বাড়িঘরে আগুন দেয়; তারা হানাদার বাহিনীর চেয়েও জঘন্য। এই অপশক্তির বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে। 

তিনি বলেন, আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশে কোনো অপশক্তি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোনো অপশক্তিকেই আমরা ছেড়ে দেব না। সব প্রগতিশীল শক্তি, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ধর্মব্যবসায়ী, অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

করোনা বেড়ে যাওয়ায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিনামূল্যে মুমূর্ষু রোগী ও লাশ বহনের জন্য দশটি ফ্রি অ্যাম্বুলেন্স ও দুটি লাশবাহী অ্যাম্বুলেন্স উদ্বোধন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, কেন্দ্রীয় সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ম রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল হাসান জুয়েল প্রমুখ। 

এইউএ/জেডএস

Link copied