ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৭ মে ২০২১, ০৫:১৫


ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

বিলুপ্ত হওয়ার আট মাস পর ফরিদপুর জেলা যুবলীগের ২১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল ফরিদপুর জেলা যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

কমিটিতে জিয়াউল হাসান মিঠুকে আহ্বায়ক, মেহেদী হাসান শামীম তালুকদার ও খান মো. শাহ্ সুলতান রাহাতকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

আহ্বায়ক কমিটির সদস্য করা হিসেবে রয়েছেন- মো. তাওফিক হোসেন (পুচ্চি), লাভলু মুন্সী, সৈয়দ আলি আশরাফ পিয়ার, মাহফুজ আহমেদ হিমেল, মাহমুদ রাজু খান, গোবিন্দ চন্দ্র বিশ্বাস, আলী আজগর মানিক, খন্দকার ওবায়দুর রহমান মামুন, শওকত হোসেন মুকুল, মো. সেলিম উজ জামান লিটু, তানভির কামাল সাব্বির, খায়রুল বাসার, শরিফুল হাসান প্লাবন, দাউদ উজ জামান, জুয়েল খান, মো. শফিকুল ইসলাম আজাদ, ইতমাম হাসিন চৌধুরী, মো. শহিদুল ইসলাম জাহিদ।

যুবলীগের দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিকে ৫ মে থেকে পরবর্তী ৯০ দিনের মধ্যে সকল শাখার সম্মেলন শেষ করে ফরিদপুর জেলা শাখার সম্মেলন করার নির্দেশ প্রদান করা হয়েছে।

গত বছরের ২৩ আগস্ট আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ফরিদপুর জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, আওয়ামী যুবলীগ একটি সুসংঘটিত সংগঠন। আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে সাংগঠনিক কার্যক্রমে নিষ্ক্রিয়তার কারণে ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ২৩ আগস্ট তারিখে বিলুপ্ত ঘোষণা করা হলো।

এইউএ/এসএসএইচ

Link copied