নির্বাচন সুষ্ঠু হলে ক্ষমতায় যাবে বিএনপি : সালাম

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৫ অক্টোবর ২০২১, ০৩:৪২ পিএম


নির্বাচন সুষ্ঠু হলে ক্ষমতায় যাবে বিএনপি : সালাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলে যাওয়ার ভয়ে সুষ্ঠু নির্বাচন আয়োজন করেন না বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম।

তিনি বলেন, আমাদের নেত্রীকে (খালেদা জিয়া) দুই কোটি টাকার সাজানো মামলায় কারাগারে পাঠিয়েছে। তাদের নেত্রীর হাজার কোটি টাকার দুর্নীতি আছে। সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ক্ষমতায় যাবে। বিএনপি ক্ষমতায় গেলে তাদের নেত্রীও জেলে যাবেন, এই ভয়ে তারা ক্ষমতা ছাড়ে না।

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে নয়াপল্টনের একটি কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি। ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটি গঠনের পর সাংবাদিকদের সঙ্গে প্রথম মতবিনিময় সভার আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে সালাম বলেন, বিএনপিকে কে ভোট দেবে সেই চিন্তা আপনার করার দরকার নেই। আওয়ামী লীগকে কে ভোট দেবে, সেই চিন্তা করুন আপনি।

বিএনপির এ নেতা বলেন, আওয়ামী লীগ সভানেত্রী নিজের দলের (আওয়ামী লীগ) নেতাকর্মীদের বিশ্বাস করেন না। এজন্য ২০১৮ সালের একাদশ সংসদ নির্বাচনের আগের রাতে পুলিশ দিয়ে ভোট করতে হয়। একবার ক্ষমতা ছেড়ে দেখেন না বিএনপিকে কারা ভোট দেয়।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সালাম বলেন, ২০১৪ সালের বিএনপির আন্দোলনে ঢাকা মহানগর বিএনপি ব্যর্থ হয়েছে, এটা ঠিক নয়। আন্দোলনের কারণে আমাদের অনেক নেতাকর্মী পঙ্গু হয়েছেন। আন্দোলন না করলে এতো নেতাকর্মী পঙ্গু হলেন কীভাবে?

মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মঞ্জু।

এএইচআর/এসকেডি

Link copied