খালেদা জিয়ার ছোট ছেলে কোকোর ৭ম মৃত্যুবার্ষিকী সোমবার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৩ জানুয়ারি ২০২২, ১২:২৭ পিএম


খালেদা জিয়ার ছোট ছেলে কোকোর ৭ম মৃত্যুবার্ষিকী সোমবার

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৭ম মৃত্যুবার্ষিকী সোমবার (২৪ জানুয়ারি)। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির পক্ষ থেকে একাধিক কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, কোকোর মৃত্যুবার্ষিকীর দিন সকাল ৮টায় বনানীতে কবর প্রাঙ্গণে কোরআন খানি ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর বিএনপি। দুপুর ১২টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করেছে কেন্দ্রীয় বিএনপি।

এছাড়া ওইদিন ঢাকা মহানগর উত্তরের ২৬টি থানায় বিশেষ দোয়া এবং এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

দিদার বলেন, সোমবার বিকেল ৫টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি।

সার্বিক করোনা পরিস্থিতি বিবেচনায় রেখে সর্বোচ্চ সতর্কতা ও স্বাস্থবিধি মেনে দিনব্যাপী এসব কর্মসূচি পালনের আহ্বান জানানো হয়েছে।

আরাফত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিথি ও তার দুই মেয়ে লন্ডনে থাকেন। খালেদা জিয়া গত ১৩ নভেম্বর তৃতীয় দফায় হাসপাতালে ভর্তি হলে শাশুড়িকে দেখতে বাংলাদেশে আসেন কোকোর স্ত্রী। প্রায় দুই মাসের মতো দেশে থেকে গত ১৬ জানুয়ারি আবার লন্ডনে চলে যান শর্মিলা।

এএইচআর/এনএফ

Link copied