বার্সেলোনায় মাদারীপুর জেলা সমিতির ঈদ পুনর্মিলনী

Dhaka Post Desk

স্পেন প্রতিনিধি

১৭ মে ২০২২, ০৫:৩০ এএম


বার্সেলোনায় মাদারীপুর জেলা সমিতির ঈদ পুনর্মিলনী

স্পেনের বার্সেলোনায় মাদারীপুর জেলা সমিতির উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৫ মে) বার্সেলোনা শহরের উপকণ্ঠে পাহাড়-সমুদ্রে ঘেরা প্রাকৃতিক মনোরম পরিবেশ পার্ক মনজুয়িক-এ এই ঈদ পুনর্মিলনী ও আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি শফিক খান ও সাধারণ সম্পাদক শিহাব মিয়ার সার্বিক তত্ত্বাবধানে সংগঠনের অন্য সদস্যদের সার্বিক সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেনের বার্সেলোনায় নিযুক্ত বাংলাদেশের কনস্যুলার সিনিয়র রামন পেদ্রো বেরনাউস। এছাড়া বার্সেলোনায় বসবাসকারী মাদারীপুর জেলার অতিথিদের সঙ্গে উপস্থিত ছিলেন স্পেনের গণমাধ্যম কর্মীরাসহ বার্সেলোনায় বসবাসকারী বাংলাদেশি কমিউনিটির সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতি ব্যক্তিরা।

মধ্যাহ্নভোজন আয়োজনের মাধ্যমে আনুষ্ঠানিকতার শুরুতে অতিথিদের জন্যে দেশীয় খাবার ও মিষ্টান্ন পরিবেশন করা হয়।

প্রবাসের মাটিতে ঈদ পরবর্তী সময়ে আয়োজন করা এ অনুষ্ঠানে মহিলা ও শিশুদের বর্ণিল সাজে ও দেশীয় পোশাকে উপস্থিত হয়ে সবার সঙ্গে কুশল বিনিময় ও আনন্দ আড্ডায় মুখর ছিল সারা বিকেলজুড়ে।

শিশু ও মহিলাসহ সবার জন্য ছিল বিশেষ খেলার আয়োজন। এ খেলা শেষে বিজয়ীদের বিশেষ পুরস্কারসহ খেলায় অংশগ্রহণকারীদের জন্যে ছিল সান্ত্বনা পুরস্কার।

অনুষ্ঠান শেষে সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, প্রধান উপদেষ্টাসহ সংগঠনের কার্যকরী পরিষদের সদস্যরা সংগঠনের ঈদ পুনর্মিলনীতে অংশগ্রহণকারী অতিথিদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সংগঠনের জন্য সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসএসএইচ

Link copied