আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কানাডা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন

Dhaka Post Desk

আহসান রাজীব বুলবুল, কানাডা

২১ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৯ পিএম


আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কানাডা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কানাডা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে দলের কেন্দ্রীয় কমিটি। এতে সুকোমল রায়কে আহ্বায়ক এবং আবীর খন্দকার, তাসমিয়া শাওন ও মনিরুল ইসলাম তারেককে যুগ্ম-আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন কামরুল ইসলাম, তাজুল ইসলাম, সিদ্ধার্থ সাহা, সেলিনা পারভিন রিনি, মো. মাসুদুর রহমান, আহবাব হোসেন, তাসফিন হোসাইন, মৌ ইসলাম, জাফর আহমেদ, জুলহাস উদ্দিন, মাহমুদুল হাসান আসিফ।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, কানাডার আহ্বায়ক কমিটি প্রবাসের মাটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সমুন্নত রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আন্তরিকতার সহিত কাজ করে যাবে। কানাডার বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের একত্রিত করে আগামী দিনে একটি পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার কার্যক্রম চালিয়ে যাবে।

আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়ার জন্য কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুকে স্বেচ্ছাসেবক লীগ, কানাডার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান।

এমএ

Link copied