ফিনল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন

Dhaka Post Desk

আব্দুল্লাহ ইকবাল, হেলসিংকি, ফিনল্যান্ড থেকে

২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৫ এএম


ফিনল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন

উৎসবমুখর পরিবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছে ফিনল্যান্ড আওয়ামী লীগ। শেখ হাসিনার আরও দীর্ঘদিন নেতৃত্ব দিয়ে দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করবেন বলে আশা করেন নেতাকর্মীরা। স্থানীয় সময় বুধবার (২৮ সেপ্টেম্বর) রাজধানী হেলসিংকির ইতা কেসকুছের একটি রেস্তরাঁয় কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির। সভা পরিচালনা করেন ফিনল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি পলাশ কামালী। সভার আলোচনায় অংশ নেন সহ সভাপতি মোস্তফা আজাদ বাপ্পী, সাংগঠনিক সম্পাদক রাজু মালেক।

সভাপতির বক্তব্যে হুমায়ুন কবির ৭৬তম জন্মদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, পঁচাত্তরের ১৫ আগস্টে সপরিবারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর বাঙালি জাতি যে চরম স্থবিরতায় নিমজ্জিত হয়েছিল, তা থেকে মুক্তি দিয়েছেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি ড. জহিরুল ইসলাম, সৈয়দ জিয়াসমিন আরা বিথী, পারভীন ইসলাম, রোমেনা হুমায়ুন, টিপু হোসাইন, জিয়া, কামাল, সুমন, সালমান ও মাহবুবসহ অনেকে।

সভা শেষে ১৫ই আগস্টের শহীদদের রুহের মাগফেরাত ও দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। নৈশভোজের মাধ্যমে দিবসের পরিসমাপ্তি হয়।

এসএসএইচ

Link copied