স্পেন প্রবাসী সাংবাদিক কবির আল মাহমুদের বাবার ইন্তেকাল

Dhaka Post Desk

মিরন নাজমুল, স্পেন প্রতিনিধি

৩০ মে ২০২১, ০৫:৩৯ এএম


স্পেন প্রবাসী সাংবাদিক কবির আল মাহমুদের বাবার ইন্তেকাল

স্পেন বাংলা প্রেসক্লাবের সদস্য ও বাংলা টিভির মাদ্রিদ প্রতিনিধি কবির আল মাহমুদের বাবা মো. আলমাস আলী শনিবার (২৯ মে) তার নিজের বাসভবন সিলেটের বিয়ানীবাজারে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ... রাজিউন)। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। মো. আলমাস আলী ক্যান্সারসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। 

সাংবাদিক কবির আল মাহমুদের বাবার মৃত্যুতে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সিনিয়র সহ সভাপতি আল আমিন মিয়া ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, স্পেন বাংলা প্রেসক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, সাধারণ সম্পাদক আফাজ জনি ও সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, প্রথম সদস্য ও ঢাকা পোস্টের স্পেন প্রতিনিধি মিরন নাজমুল, ভালিয়েন্তে বাংলার সভাপতি মো. ফজলে এলাহী ও সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এছাড়া ইউরোপের বিভিন্ন দেশের প্রবাসী সাংবাদিকরা গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। ইতালি থেকে সাংবাদিক অ্যাডভোকেট আনিসুজ্জামান আনিচ, সাংবাদিক আখি সীমা কাউসার, জার্মানি থেকে সাংবাদিক ওমর ফারুক হিমেল, পর্তুগাল থেকে ফরিদ আহমেদ পাটোয়ারীসহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে মরহুমের পরিবারের জন্য দোয়া কামনা ও আত্মার মাগফেরাত কামনা করেন। 

মৃত্যুকালে তিনি স্ত্রী, সাত ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার জীবদ্দশায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে যুক্ত ছিলেন। তার মৃত্যুতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শোক প্রকাশ করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

ওএফ

Link copied