আবুধাবিতে মিয়াজি বিল্ডিং মেটেরিয়ালসের যাত্রা শুরু

Dhaka Post Desk

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত

১৯ জুন ২০২১, ০৫:০৫ এএম


আবুধাবিতে মিয়াজি বিল্ডিং মেটেরিয়ালসের যাত্রা শুরু

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশি শ্রমিকদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে নতুন নতুন প্রতিষ্ঠান চালু করছেন প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীরা। তারই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার (১৭ জুন) আবুধাবির উপ-শহর মদিনা যায়েদে মিয়াজি বিল্ডিং মেটেরিয়ালসের যাত্রা শুরু হয়েছে।

স্বাস্থ্যবিধি মেনে সংযুক্ত আরব আমিরাতের পশ্চিমাঞ্চল খ্যাত মদিনা যায়েদ (বেদা যায়েদ) ফিশ মার্কেট বিল্ডিংয়ে মিয়াজি বিল্ডিং মেটেরিয়ালস শপের শুভ উদ্বোধন করা হয়।

লোকাল স্পন্সর মোহাম্মদ রাসেদ আবদুল্লা আল মেহরোবি ফিতা কেটে প্রতিষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন। এ সময় তিনি প্রতিষ্ঠানের উত্তরোত্তর সফলতা কামনা করেন। তিনি নুরুল ইসলামের সততা ও কঠোর পরিশ্রমের ভূয়সী প্রশংসা করেন।

নুরুল ইসলাম মিয়াজি, ইসমাইল হোসেন মিয়াজি ও ইব্রাহিম মিয়াজি, এই তিন সহোদরের চতুর্থ ব্যবসায়িক প্রতিষ্ঠান এটি। উদ্বোধনকালে প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী নুরুল ইসলাম মিয়াজি আমিরাত সরকার এবং বাংলাদেশ সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইসমাইল হোসেন মিয়াজি ও ইব্রাহিম মিয়াজি সহ স্থানীয় ব্যবসায়ী ও সর্বস্তরের প্রবাসী বাংলাদেশিরা।

প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারীরা বলেন, ঠিকাদারি প্রতিষ্ঠানগুলোর কাছে সুলভ মূল্যে সকল প্রকার নির্মাণ সামগ্রী পৌঁছে দিতে এবং ভিজিট ভিসায় আসা নতুন বাংলাদেশিদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যেই এই নতুন প্রতিষ্ঠানটি চালু করেছি। দেশের অর্থনীতিতে ভূমিকা রাখতেই আমরা শুধুমাত্র নিজ দেশীয় শ্রমিক নিয়োগ দিয়েছি।

প্রবাসীদের উদ্দেশে তারা বলেন, আমিরাতের স্বাস্থ্যবিধি এবং আইন মেনে দেশের প্রতি সম্মান রেখে চলাফেরা করবেন। পরিশেষে প্রতিষ্ঠানের সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এমএইচএস

Link copied