মালয়েশিয়ায় দুর্ঘটনায় আহত সাংবাদিককে আর্থিক সহায়তা

Dhaka Post Desk

আহমাদুল কবির, মালয়েশিয়া

১২ নভেম্বর ২০২১, ০৫:১৩ এএম


মালয়েশিয়ায় দুর্ঘটনায় আহত সাংবাদিককে আর্থিক সহায়তা

মালয়েশিয়ায় দুর্ঘটনায় আহত সাংবাদিক আশরাফুল মামুনকে আর্থিক সহায়তা প্রদান করেছেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. গোলাম সারোয়ার।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যায় দূতাবাসের শ্রম কাউন্সিলর মো. জহিরুল ইসলাম আহত সাংবাদিকের হাতে আর্থিক সহায়তার চেক তুলে দেন। এ সময় তিনি আহত সাংবাদিকের খোঁজখবর নেন।

জানা গেছে, কুয়ালালামপুর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে রাওয়াংয়ের কানচিং জলপ্রপাতকে হাইকিংয়ের জন্য নির্ধারণ করা হয়েছিল। ট্যুরে অংশগ্রহণ করে ৩০-৩৫টি বিশ্ববিদ্যালয়ের ৭৫ জন শিক্ষার্থী। ৭ নভেম্বর ট্যুরের সংবাদ সংগ্রহের জন্য বিএসইউএম প্রেসক্লাবকে আমন্ত্রণ জানানো হয়। এর পরিপ্রেক্ষিতে বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সহসভাপতি আশরাফুল মামুন ট্যুরের সংবাদ সংগ্রহের জন্য যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন। এরপর তাকে উদ্ধার করে প্রথমে সেলায়াং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে মালায়া ইউনিভার্সিটি হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

খবর পেয়ে মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার গোলাম সারোয়ারের নির্দেশে পরদিন দুপুরে হাইকমিশনের কল্যাণ সহকারী মুকছেদ আলী মামুনকে দেখেতে তার বাসায় যান। এ সময় তিনি মামুনের সর্বশেষ শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

মামুনকে আর্থিক সহায়তার চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সিনিয়র সহসভাপতি আহমাদুল কবির, সাধারণ সম্পাদক বশির আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম ও হাবিবুর রহমান।

হাইকমিশনার মো. গোলাম সারওয়ারের এ মানবিকতায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার নেতারা।

ওএফ

Link copied