আবুধাবিতে সন্দ্বীপ জেন্টস সেলুনের যাত্রা শুরু

Muhammed Abdullah Al Mamun

২১ জানুয়ারি ২০২২, ১০:১৮ পিএম


আবুধাবিতে সন্দ্বীপ জেন্টস সেলুনের যাত্রা শুরু

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে সন্দ্বীপ জেন্টস সেলুন নামে একটি বাংলাদেশি প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) প্রতিষ্ঠানের কর্ণধার জীবন মজুমদারের উপস্থিতিতে সেলুনের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির স্থানীয় স্পন্সর মাজেদ ছালেম ওবাইদ নাছের আল ইয়ামাহি।

উদ্বোধনী অনুষ্ঠানে মাজেদ ছালেম বাংলাদেশি প্রবাসীদের প্রশংসা করে বলেন, বাংলাদেশের মানুষ সৎ, নীতিবান, নিষ্ঠাবান ও পরিশ্রমী। তাই আমি সবসময় তাদের সঙ্গে আছি, থাকব ও তাদের সফলতা কামনা করি। পাশাপাশি তিনি জীবন মজুমদারের ব্যবসার সফলতা কামনা করেন।

এ সময় প্রতিষ্ঠানের কর্ণধার জীবন মজুমদার বলেন, প্রিয় জন্মভূমি হচ্ছে চট্টগ্রামের সন্দ্বীপ, যেখানে বড় হয়েছি, যেখানে কেটেছে জীবনের শৈশবকালসহ বেশিরভাগ সময়। সেই সন্দ্বীপের টানে, দেশের টানে, মায়ের টানে জন্মস্থান সন্দ্বীপের নামে সেলুনের নামকরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, ভিসা সমস্যা, বিমানের টিকিট সংক্রান্ত জটিলতা ও নানা জটিলতার কারণে ব্যবসা সম্প্রসারণ করা অনেক কষ্টদায়ক হচ্ছে। এসব সমস্যা সমাধান করতে পারলে প্রবাসীরা আরও বেশি ব্যবসা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করতে পারবেন বলে মনে করেন তিনি। পাশাপাশি তিনি ব্যবসা প্রতিষ্ঠানের জন্য সবার কাছে আশীর্বাদ ও বিশেষ সহযোগিতা কামনা করেন।

এ সময় বহির্বিশ্বে বাংলাদেশের ইমেজ বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় জীবন মজুমদারের ভূয়সী প্রশংসা করেন আবুধাবিতে বসবাসরত বাংলাদেশি কমিউনিটি নেতারা।

রাজধানী আবুধাবি সিটির মদিনা জায়েদ শপিং সেন্টার এলাকার এম কে সুপার মার্কেটের পেছনে (মসজিদ সম্মুখে) প্রতিষ্ঠিত সন্দ্বীপ জেন্টস সেলুন সবচেয়ে আধুনিক সেলুন হিসেবে আত্মপ্রকাশ করেছে বলে জানান এ ব্যবসার সঙ্গে সংশ্লিষ্ট ব্যবসায়ীরা।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মদ জামশেদুল আলম, কমিউনিটি নেতা বাবু সজল চৌধুরী, সন্দ্বীপ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিউদ্দিন মিঠু, কমিউনিটি নেতা মুহাম্মদ আবু তাহের, জীবন মজুমদারের ঘনিষ্ঠ সহপাঠী সন্দ্বীপ অ্যাসোসিয়েশনের প্রচার সম্পাদক মুহাম্মদ দেলোয়ার হোসেন ও সন্দ্বীপ উপজেলা যুবলীগ নেতা মিশু, ব্যবসায়ী সন্জয় শীল, তপন শীল, কানু লাল দাশসহ বিভিন্ন পর্যায়ে কর্মরত প্রবাসী বাংলাদেশি ও নেতারা উপস্থিত ছিলেন।

এসএসএইচ

Link copied