বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ সুজন-ডমিঙ্গো!

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৮ মে ২০২২, ০৩:০৫ পিএম


বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ সুজন-ডমিঙ্গো!

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শেষ হলেও বিশ্রামের খুব বেশি সুযোগ নেই বাংলাদেশ জাতীয় দলের। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী মাসের শুরুতে এবার ধরতে হবে ওয়েস্ট ইন্ডিজগামী বিমান। তবে এই সফর থেকে আগেই ছুটি নিয়েছেন টাইগারদের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ। তার পরিবর্তে ‘ঠেকা’ কাজ চালানো স্থানীয় কোচ সোহেল ইসলামকে নিয়ে যাবে বাংলাদেশ দল?

বাংলাদেশ দলের টিম ডিরেক্ট খালেদ মাহমুদ সুজন জানালেন, হেরাথের পরিবর্তে এবার কাউকেই উইন্ডিজ সফরে নিচ্ছে না বিসিবি। ক্যারিবীয় সফরে স্পিন বিভাগের দায়িত্ব সামলাবেন সুজন নিজেই। সঙ্গে থাকবেন হেড কোচ রাসেল ডমিঙ্গো।

আজ শনিবার মিরপুরে সুজন বললেন, ‘এবার আমাদের সাথে সোহেল যাচ্ছে না।  হেরাথের পরিবর্তে কেউ যাচ্ছে না। আমাকে আর ডমিঙ্গোকেই স্পিনারদের দেখতে হবে।’

এই সফরে বাংলাদেশ তিন সংস্করণেই খেলবে। ২টি করে টেস্ট আর টি-টোয়েন্টির পর ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ মাঠে গড়াবে। এজন্য ৬ জুনের মধ্যে তিনভাগে বাংলাদেশ দল ওয়েস্ট ইন্ডিজ যাবে। 

১৬ জুন শুরু হবে প্রথম টেস্ট। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট শুরু ২৪ জুন। টেস্টের পর টি-টোয়েন্টি সিরিজ। ২ ও ৩ জুলাই প্রথম দুই টি-টোয়েন্টি হবে ডোমিনিকায়। ৭ জুলাই গানায়ায় অনুষ্ঠিত হবে শেষ টি-টোয়েন্টি। এরপর তিনটি ওয়ানডে ম্যাচ হবে গায়ানাতেই। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে ১০, ১৩ ও ১৬ জুলাই।

টিআইএস/এটি/এইচএমএ

Link copied