আইপিএল খেলতে দেশ ছাড়লেন মুস্তাফিজ

Dhaka Post Desk

ক্রীড়া প্রতিবেদক

০১ এপ্রিল ২০২৩, ০৯:১৭ এএম


আইপিএল খেলতে দেশ ছাড়লেন মুস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে আজ (১ এপ্রিল) সকালে দিল্লির বিমান ধরেছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। ভারতে পৌঁছে তিনি দিল্লি ক্যাপিটালস দলের সঙ্গে দেবেন।

গতকাল (৩১ মার্চ) থেকে আইপিএলের ১৬তম আসরের খেলা শুরু হয়েছে। এবারের আসরে বাংলাদেশ থেকে তিন ক্রিকেটার দল পেয়েছেন। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের পাশাপাশি প্রথমবার ডাক পেয়েছেন লিটন দাস। সাকিব-লিটন কলকাতা নাইট রাইডার্স এবং মুস্তাফিজ খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে।

তবে তাদের মধ্যে সবার আগে আইপিএল খেলতে দেশ ছাড়লেন মুস্তাফিজ। গতকাল আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ শেষেই ঢাকায় চলে আসেন মুস্তাফিজ। যদিও তিনি সেই ম্যাচের একাদশে ছিলেন না। এরপর আজ সকালে চার্টার্ড বিমানে ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন টাইগার এই পেসার। আজ রাতেই মুস্তাফিজের দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হবে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের।

আরও পড়ুন : ‘আইপিএলে সাকিবদের ম্যাচ পাওয়া নিয়ে শঙ্কায় পাপন’

এদিকে সাকিব-লিটন কলকাতা নাইট রাইডার্সে কবে নাগাদ যোগ দেবেন সেটি এখনও জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বাংলাদেশের টেস্ট ম্যাচ শেষ হলেই ভারতের বিমান ধরবেন তারা। এর আগে মুস্তাফিজের সঙ্গে একত্রে ভারতে উড়াল দেওয়ার কথা ছিল সাকিবের। তবে আইরিশদের বিপক্ষে শেষ ম্যাচের পর বিসিবি সভাপতি জানিয়েছেন, সাকিব-লিটনকে এখনও ছাড়পত্র দেওয়া হয়নি। আইরিশদের বিপক্ষে একমাত্র টেস্ট শেষ হলেই তারা আইপিএল খেলতে যেতে পারবেন বলে জানান নাজমুল হাসান পাপন।

এসএইচ/এএইচএস

Link copied