আইপিএলে কোহলিদের সমর্থন জানিয়ে কী লিখলেন বোল্ট

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ১৯:৩৯

আইপিএলে কোহলিদের সমর্থন জানিয়ে কী লিখলেন বোল্ট

ট্র্যাকে দৌড়ে গড়েছেন অসংখ্য রেকর্ড। একই সঙ্গে উসাইন বোল্ট ভক্ত অন্য খেলারও। তার নজর যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) থাকে সেটার যেন প্রমাণ পাওয়া গেল বুধবার। এই টুর্নামেন্টে নিজের পছন্দের দলের কথাও জানিয়ে দিলেন তিনি। 

শুক্রবার থেকে শুরু হচ্ছে আইপিএলের ১৪তম আসর। এর দুইদিন আগে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জার্সি গায়ে বিরাটদের সমর্থন জানালেন বিশ্বের দ্রুততম মানব। রোহিত শর্মাদের বিরুদ্ধে মাঠে নামার আগে বোল্টের সমর্থন বিরাট কোহলিদের বাড়তি উৎসাহ দেবে।
 
শুক্রবার চেন্নাইয়ে গত আসরের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। আর বুধবার আরসিবির জার্সি পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরাটদের সমর্থন জানান বোল্ট।

নিজের পরিচিত উৎযাপনের ভঙ্গিতে একটি ছবি পোস্ট করে টুইটারে বোল্ট লেখেন, ‘চ্যালেঞ্জার্স তোমাদের মনে করিয়ে দিচ্ছি, এখনও পর্যন্ত আমিই বিশ্বের দ্রুততম মানব।’ এতে তিনি ম্যানশন করেছেন আরসিবি ক্যাপ্টেন বিরাট কোহলি এবং দলের তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে।

বোল্টের টুইটের জবাবে আরসিবি ক্যাপ্টেন কোহলি লিখেছেন, ‘কোনও সন্দেহ নেই, সেই কারণেই আমরা তোমাকে আমাদের টিমে নিয়েছি।’ শুধু কোহলি নয়, বোল্টের টুইটের উত্তরে লেখেন আরসিবি তারকা ব্যাটসম্যান ডি ভিলিয়ার্সও, ‘যখন অতিরিক্ত রানের দরকার হবে, তখন কাকে ডাকতে হবে আমরা জানি।’

সম্প্রতি আরসিবি-র অফিসিয়াল কিট স্পনসর হিসেবে যুক্ত হয়েছে পুমা। এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর বোল্ট। ওই দিক থেকেই বেঙ্গালুরুর সঙ্গে সম্পর্ক রয়েছে বোল্টের।  ক্রিকেটের প্রতি তার ভালোবাসা নতুন নয়। 

অতীতে তাকে ব্যাট হাতেও দেখা গিয়েছে। স্কুলে পড়ার সময়ে তিনি নিয়মিত ক্রিকেট খেলতেন। তবে শুধু ক্রিকেট নয়, বোল্টের যে কোনও খেলার প্রতি আগ্রহ একটু বেশিই। নিয়মিত সব ধরনের খেলা দেখার পাশাপাশি খবরও রাখেন তিনি।

এমএইচ

Link copied