সাকিবের ফেসবুক ফলোয়ার দেড় কোটি ছাড়াল

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৪ পিএম


সাকিবের ফেসবুক ফলোয়ার দেড় কোটি ছাড়াল

সাকিব আল হাসান/ফাইল ছবি

সাকিব আল হাসান দেশের ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন। তিনি ফেসবুকেও বাংলাদেশের সবচেয়ে বড় তারকা। সম্প্রতি অনন্য এক মাইলফলক ছুঁয়েছেন তিনি। প্রথম বাংলাদেশি ব্যক্তি হিসেবে হিসেবে তার ফেসবুক অনুসারির সংখ্যা ছাড়িয়ে গেছে দেড় কোটির মাইলফলক।

দেশের হয়ে তো বটেই, আন্তর্জাতিক অঙ্গনেও অনন্য, এমন সব কীর্তি তিনি অহরহই গড়েছেন মাঠে। ফেসবুকেও তিনি দেশসেরা। বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো এক কোটি ফেসবুক ফলোয়ারের কীর্তি তিনিই গড়েছিলেন। এবার তিনি গড়লেন আরও এক কীর্তি, দেড় কোটি ছাড়ালো তার ফেসবুক ফলোয়ার। 

ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে তিনি সেরা অলরাউন্ডার। টি-টোয়েন্টির শ্রেষ্ঠত্বটা হাতছাড়া হয়েছে গতকাল। অস্ট্রেলিয়ার বিপক্ষে হয়েছিলেন সিরিজসেরা, তবে নিউজিল্যান্ডের বিপক্ষে তার পারফর্ম্যান্স আশানুরূপ হয়নি, সে কারণেই টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ের দুইয়ে নেমে গেছেন সম্প্রতি। 

তবে তার ছাপ অবশ্য তার ফেসবুকে পড়ছে না। শেষ নয় দিনে তার ফলোয়ার বেড়েছে প্রায় এক লাখ। গত ৭ সেপ্টেম্বর দুপুরে তার ফেসবুক অনুসারির সংখ্যা ছিল ১ কোটি ৪৮ লাখ ৯০ হাজার ২০১। সেটাই আজ এসে ঠেকেছে দেড় কোটিতে। তাতেই তিনি ছুঁয়ে ফেলেছেন অনন্য এক কীর্তি। 

এমন মাইলফলক ছুঁয়ে নিজের ফেসবুক প্রোফাইলে ভক্তদের ধন্যবাদ জানাতেও ভুললেন না সাকিব আল হাসান। লিখলেন, ‘আমি বিশ্বাস করি, আমার ভক্তরাই বিশ্বের সেরা। আপনাদের ভালোবাসা ও দোয়ার জন্য, ভালো ও খারাপ সময়ে আমার পাশে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। আপনাদের সবাইকে আমি ভালোবাসি।’

এনইউ

Link copied