রাতেই নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৮ ডিসেম্বর ২০২১, ০২:১৭ পিএম


রাতেই নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ও শেষ ম্যাচ শেষে আজ (বুধবার) রাতেই দেশ ছাড়বে বাংলাদেশ দল। মিরপুরে চলমান ম্যাচ শেষ করে হোটেলে ফিরে সেখান থেকে সোজা বিমানবন্দরে যাবেন ক্রিকেটাররা। বাংলাদেশ থেকে রাত ১টায় ধরবেন এমিরেটস এয়ারলাইন্সের নিউজিল্যান্ডগামী বিমান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান ঢাকা পোস্টকে বললেন, ‘রাত ১টায় এমিরেটস এয়ারলাইন্সে করে নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে দল। সর্বমোট ৩০ জনের মতো সদস্য যাচ্ছেন।’ সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামী ১ জানুয়ারি, বে ওভালে। দ্বিতীয় ও শেষ ম্যাচটি ৯ জানুয়ারি হ্যাগলি ওভালে।

এই সিরিজে স্কোয়াডে শুরুতে সাকিব আল হাসানের নাম ছিল। তবে এরপরই ব্যক্তিগত কারণে ছুটির আবেদন করেন তিনি। যা মঞ্জুরও করেছে বিসিবি। ফলে এই দলের সঙ্গে তাসমান সাগরপাড়ে টানা তৃতীয় সফরে যাওয়া হচ্ছে না তার। এর আগে ২০১৭ ও ২০১৯ সালের দুই সফরেও ছিল না তার নাম।

এক নজরে ১৭ সদস্যের বাংলাদেশ দল-
মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয় ও নাইম শেখ।

টিআইএস

Link copied