ব্রাজিলিয়ান তরুণকে দলে টানতে পকেট খালি হয়ে যাচ্ছে ইউনাইটেডের

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৭ জুলাই ২০২২, ১০:০২ পিএম


ব্রাজিলিয়ান তরুণকে দলে টানতে পকেট খালি হয়ে যাচ্ছে ইউনাইটেডের

আয়াক্স থেকে কোচ এরিক টেন হাগকে নিয়ে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এবার ডাচ ক্লাবটির আক্রমণভাগের এক মূল্যবান রত্নের দিকে চোখ দলটির। তরুণ ব্রাজিলিয়ান উইঙ্গার অ্যান্টনির জন্য বড় অঙ্কের অর্থ ব্যয় করতে রাজি তারা।

আয়াক্সেরই আরেক সাবেক ফুটবলার ফ্রেঙ্কি ডি ইয়ংকে দলে ভেড়াতে গিয়ে গলদঘর্ম হতে হচ্ছে ম্যান ইউনাইটেডকে। বার্সেলোনার সঙ্গে ট্রান্সফার ফি নিয়ে আলোচনায় কোনো অগ্রগতি নেই। এরই মধ্যে আয়াক্সের সঙ্গে অ্যান্টনিকে নিয়ে আলোচনা শুরু করেছে রেড ডেভিলরা। তবে এখানেও সেই উচ্চমূল্যের ঝক্কি।

গত মৌসুমে আয়াক্সের হয়ে নজর কেড়েছেন অ্যান্টনি। ক্যারিয়ার সেরা এই মৌসুমে ৩২ ম্যাচে ১২ গোল করেছেন, আর করিয়েছেন ১০ গোল। এরপর থেকেই এই সাম্বার দেশের এই তরুণের দিকে নজর ইউনাইটেডের। ব্রাজিলিয়ান উইঙ্গারের জন্য আয়াক্সের চাওয়া ৮০ মিলিয়ন ইউরো বা বাংলাদেশি মুদ্রায় ৭৬০ কোটি টাকা।

আরও পড়ুন >> নেইমার ‘নাটকে’ নতুন মোড়

ম্যানচেস্টার ইউনাইটেড সবশেষ তার জন্য ৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে, তবে সেটি গ্রহণের কোনো ভাবনা আপাতত নেই আয়াক্সের। তারা পূর্ণ ৮০ মিলিয়ন ইউরো-ই চায়।

অ্যান্টনির এজেন্ট অবশ্য জানিয়েছেন, ব্রাজিলিয়ান এই তরুণ ইউনাইটেডে খেলতে মুখিয়ে আছেন। যেকোনো মূল্যে ওল্ড ট্রাফোর্ডে পাড়ি জমাতে চান ২২ বছর বয়সী এই উইঙ্গার। তবে ২০২৫ সাল পর্যন্ত আয়াক্সের সঙ্গে চুক্তিবদ্ধ থাকা অ্যান্টনিকে দলে টানতে যে ইউনাইটেডের পকেট ফাঁকা হওয়ার জোগাড়, তা বলাই বাহুল্য।

এইচএমএ

Link copied