‘লজিটেক এক্সপ্রেস স্টোর’ চালু হলো গুলশানে

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

১৫ আগস্ট ২০২২, ১০:৪৪ এএম


‘লজিটেক এক্সপ্রেস স্টোর’ চালু হলো গুলশানে

রাজধানীর গুলশানে লজিটেক এক্সপ্রেস স্টোর চালু হয়েছে। 

সুইস প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান লজিটেকের এই এক্সপ্রেস স্টোর উদ্বোধন করেন লজিটেকের সাউথ এশিয়া ফ্রন্টিয়ার মার্কেটস প্রধান পার্থ ঘোষ এবং মার্কেটিং ম্যানেজার প্রিয়াঙ্ক মন্দিরাত্তা। এ সময় উপস্থিত ছিলেন লজিটেকের পরিবেশক স্মার্ট টেকনোলজিস, এক্সেল টেকনোলজিস, বি-ট্র্যাক টেকনোলজিসের প্রতিনিধিরা। 

লজিটেকের সাউথ এশিয়া ফ্রন্টিয়ার মার্কেটস প্রধান পার্থ ঘোষ বলেন, লজিটেক আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারে যাত্রা করে তাদের প্রথম অফিসিয়াল পরিবেশক কমপিউটার সোর্সের সঙ্গে ২০১০ সালে। লজিটেক এক্সপ্রেস স্টোরে প্রযুক্তি প্রেমীরা বিশ্বখ্যাত পিসি গেমিং পোর্টফোলিওর সঙ্গে প্রোডাক্টিভিটি উন্নত করতে বা ই-স্পোর্টসে এক্সেল করার জন্য বিভিন্ন ক্যাটাগরি জুড়ে সর্বোত্তম লজিটেক প্রোডাক্টগুলো উপভোগ করতে পারবেন। 

তিনি আরও বলেন,  লজিটেকের এক্সেপ্রেস স্টোর উদ্বোধনের ফলে রাজধানীবাসী লজিটেকের প্রথম এক্সক্লুসিভ শো-রুম পেল। যেখানে গ্রাহকরা খুব সহজে শুধুমাত্র লজিটেকের সকল পণ্য খুব সহজে সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবেন। এই এক্সপেস স্টোরটির মাধ্যমে গুলশান এলাকার আশেপাশের প্রযুক্তি প্রেমীরা খুব সহজেই পণ্যটি পরখ করে দেখে নিতে পারবেন। 

লজিটেক এক্সেপ্রেস স্টোর উদ্বোধন উপলক্ষে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় অফারে এক্সক্লুসিভ লজিটেকের পণ্য। লজিটেকের যে কোনো পণ্য ক্রয়ে থাকছে ১০% ছাড়। পণ্য ভেদে লজিটেক পণ্যে পাবেন তিন বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। 

এছাড়াও স্ক্রার্চ অ্যান্ড উইন অফারে ক্রেতারা স্ক্রার্চ কার্ড ঘষে নিশ্চিত উপহার পাবেন। দুই জন ভাগ্যবান বিজয়ী পাবেন ল্যাপটপ। তিন জন পাবেন টেলিভিশন। ১০ জন পাবেন স্মার্টফোনসহ রয়েছে নিশ্চিত উপহার পাওয়ার নিশ্চয়তা। এই অফার চলবে ৩০ আগস্ট পর্যন্ত। 

এএ

Link copied