জিপি স্টার গ্রাহকদের জন্য বিশেষ অফার

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

১৫ জানুয়ারি ২০২৩, ০৬:১৯ পিএম


জিপি স্টার গ্রাহকদের জন্য বিশেষ অফার

জিপি স্টার গ্রাহকরা মিতসুবিশি'র পণ্য কেনায় বিশেষ অফার পাবেন। এনিয়ে সম্প্রতি র‌্যাংগস লিমিটেড এবং র‌্যাংগস ওয়ার্কশপের সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে গ্রামীণফোন।

এই চুক্তি অনুযায়ী প্লাটিনাম প্লাস এবং প্লাটিনাম জিপিস্টার গ্রাহকরা বিশেষ মূল্যে শোরুম থেকে ব্র্যান্ড নিউ মিতসুবিশি গাড়ি কিনতে পারবেন। এছাড়া গাড়ি কেনার পর গ্রাহকরা র‌্যাংগস ওয়ার্কশপ থেকে আফটার সেলস সার্ভিসে ১৫% এবং জেনুইন মিতসুবিশি পার্টস কেনার ক্ষেত্রে ৫% ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

এ প্রসঙ্গে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, সবাইকে প্রয়োজনীয় বিষয়ের সাথে যুক্ত করার ক্ষেত্রে আমাদের যাত্রায় গ্রাহকদের অগ্রাধিকার দেয়া আরও গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। গ্রাহক-কেন্দ্রিক প্রতিষ্ঠান হিসেবে, আমাদের লয়্যাল কাস্টমারদের নতুন অভিজ্ঞতা প্রদানে এবং তাদের জন্য নতুন সেবা নিয়ে আসতে আমরা সর্বদা চেষ্টা করে যাচ্ছি। মিতসুবিশির সাথে এ পার্টনারশিপের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করবো। গ্রাহকরা বিগত ২৫ বছর ধরে আমাদের ওপর আস্থা রেখেছেন, তাদের কারণেই আমরা আজকের অবস্থানে পৌঁছেছি।

র‌্যাংগস লিমিটেড এবং র‌্যাংগস ওয়ার্কশপ লিমিটেডের সিইও মোহাম্মদ হামদুর রহমান সায়মন বলেন, দেশের ব্র্যান্ড নিউ গাড়ির বাজারে মিতসুবিশি সব সময়ই এগিয়ে আছে। জাপানি ব্র্যান্ড হিসাবে আমরা গ্রাহকদেরকেই আমাদের ব্যবসায়িক কার্যক্রমের ক্ষেত্রে সর্বাগ্রে প্রাধান্য দিয়ে এসেছি এবং তাদের সুবিধা ও স্বাচ্ছন্দ্য বৃদ্ধিতে প্রতিনিয়ত আমরা কাজ করে যাচ্ছি। এই ধারাবাহিক প্রচেষ্টার অংশ হিসাবে গ্রামীণফোনের গ্রাহকদের জন্য নতুন গাড়ি ক্রয় ও আফটার সেলস সার্ভিসে এক্সক্লুসিভ ডিসকাউন্ট নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। 

গ্রাহকদের জীবনযাত্রার মানকে আরো উন্নত করতে জনপ্রিয় সব ব্র্যান্ডের সাথে তাদের আরো সহজে যুক্ত হওয়ার সুযোগ তৈরি করে গ্রামীণফোন।

Link copied