সুবিধাবঞ্চিতদের পাশে শাওমি

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

০৬ মে ২০২১, ০৪:৪০ পিএম


সুবিধাবঞ্চিতদের পাশে শাওমি

শাওমি রমজান মাসে সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে। ‘ঈদ খুশি’ নামের এই আয়োজনে প্রতিষ্ঠানটি সুবিধাবঞ্চিত পরিবারগুলোকে সাত দিনের খাবার ও ঈদসামগ্রী দিচ্ছে। 

শাওমির এই কাজে সহায়তা করছে দেশের অন্যতম কমিউনিটি সংগঠন জাগো ফাউন্ডেশন।

এই আয়োজন সম্পর্কে শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘কোভিড মহামারি আমাদের স্বাভাবিক জীবনযাত্রাকে ব্যাপকভাবে বিঘ্ন ঘটিয়েছে। এই প্রতিকূল সময় আমাদের ধৈর্য, নমনীয়তা, প্রতিক্রিয়াশীলতা ও সর্বোপরি - আমাদের একাত্মতা এবং চেতনার পরীক্ষা নিয়েছে। এমনি প্রতিকূল পরিস্থিতিতে আমরা শাওমি থেকে এই ঈদে সুবিধাবঞ্চিত ৫০০ পরিবারকে সহায়তায় খাবার ও প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিচ্ছি। এই পরিবারগুলোর মাঝে ঈদের খুশি ও কিছু নিত্য প্রয়োজনীয় পণ্য আমরা পৌঁছে দিচ্ছি জাগো ফাউন্ডেশনের মাধ্যমে।’ 

জাগো ফাউন্ডেশন দেশের সুপরিচিত কমিউনিটি সংগঠন। যারা যুব ক্ষমতায়নসহ নানা মানবিক উদ্যোগ নিয়ে কাজ করছে। এই কার্যক্রমে দেশব্যাপী ছড়িয়ে থাকা জাগো ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের দিয়ে রমজানের মহিমা ছড়িয়ে দিতে সহায়তা করবে সংগঠনটি। 

বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন ক্ষতিগ্রস্ত অঞ্চলে এর আগেও শাওমি চিকিৎসা সরঞ্জাম সরবরাহ করেছে। গত বছর বাংলাদেশে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ লাখ টাকাসহ ৪০ লাখ টাকা বিভিন্ন সহায়তায় প্রদান করেছে শাওমি।

বিজ্ঞপ্তি/এএ

Link copied