পাবজির নেশায় মায়ের অ্যাকাউন্ট ফাঁকা করল কিশোর

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

২৯ আগস্ট ২০২১, ০৮:৩২ এএম


পাবজির নেশায় মায়ের অ্যাকাউন্ট ফাঁকা করল কিশোর

দীর্ঘদিন নিষেধাজ্ঞা ছিল গেমটির ওপর। এখন আবার নতুন নামে নতুন রূপে খেলা যাচ্ছে জনপ্রিয় মোবাইল গেম পাবজি। নতুন করে খেলার সুযোগ পাওয়ার পরই ভারতে বারবার শিরোনামে উঠে এসেছে গেমটি। এবার সামনে এলো আরেক ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, মুম্বাইয়ের পশ্চিমের জোগেশ্বরী এলাকায় ১৬ বছর বয়সী এক কিশোর মায়ের অ্যাকাউন্ট থেকে ১০ লাখ টাকা খরচ করেছে। তাও কেবল পাবজি খেলার জন্যই। শুনতে অবাক লাগলেও ঘটেছে এমন ঘটনা। এখানেই শেষ নয়, এজন্য মা-বাবা বকা দিয়েছে ওই কিশোরকে। তারপর বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল ওই কিশোর। এমনটি জানিয়েছে ভারতীয় সংবাদসংস্থা এএনআই।

জানা গেছে, ওই কিশোর গত এক মাস ধরে পাবজির নেশায় বুঁদ ছিল। আর গেম খেলতে খেলতেই গেমের বিভিন্ন জিনিস (কস্টিউম, অন্য আইডি কেনা, ইউসি ইত্যাদি) কেনার জন্য টাকা খরচ করতে থাকে। এভাবে প্রায় ১০ লাখ টাকা খরচ করে ফেলে ওই কিশোর। শেষপর্যন্ত তার মা-বাবা বিষয়টি বুঝতে পারে। এরপর তাকে প্রচণ্ড বকাঝকাও করেন তারা। বকা খাওয়ার জন্যই হঠাৎ বাড়ি ছেড়ে বেরিয়ে যায় ওই কিশোর।

দ্রুত থানায় গিয়ে অভিযোগ করেন কিশোরের বাবা। পুলিশ কর্মকর্তারা নাবালক হওয়ায় অপহরণ মামলা নিয়ে তার সন্ধান শুরু করেন। সবশেষ মুম্বাইয়ের আন্ধেরির মহাকালি কেভস এলাকায় বৃহস্পতিবার বিকেলে তাকে খুঁজে পায় পুলিশ। কাউন্সেলিং করানোর পরই বাড়িতে মা-বাবার কাছে ফেরত পাঠানো হয় ওই কিশোরকে। এ ঘটনা প্রকাশ্যে আসতেই গোটা এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। তবে এ প্রথম নয়, আগেও এ ধরনের ঘটনা সামনে এসেছে।

সূত্র: সংবাদ প্রতিদিন

এসএসএইচ

Link copied