‘টফি স্টার সার্চ’ বিজয়ীদের পুরস্কার বিতরণ

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২২, ১১:২৬ এএম


‘টফি স্টার সার্চ’ বিজয়ীদের পুরস্কার বিতরণ

ট্যালেন্ট হান্ট শো ‘টফি স্টার সার্চ’ এর বিজয়ীদের এক অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কৃত করা হয়েছে। 

সঙ্গীত বিভাগে অংশ নেয়া প্রতিযোগী মহিমা দেব ত্রয়ীকে টফি স্টার সার্চের চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা করা হয়। ত্রয়ীর হাতে পুরস্কার হিসেবে তুলে দেয়া হয় ক্রেস্ট এবং ২৫ লাখ টাকার চেক।

প্রথম এবং দ্বিতীয় রানার আপ হয়েছে ঈশান দে এবং সাদমান খান। সঙ্গীত বিভাগে অংশ নেয়া এই দুই প্রতিযোগীও পুরস্কার হিসেবে পেয়েছেন ক্রেস্ট এবং যথাক্রমে ১৫ ও ১০ লাখ টাকার চেক। চতুর্থ থেকে দশম স্থান অধিকারী প্রতিযোগীরা পেয়েছেন ক্রেস্ট এবং তিন লাখ টাকার চেক। শীর্ষ দশ প্রতিযোগী পুরস্কার হিসেবে যে চেক পেয়েছেন তা নগদ অর্থ এবং টফির সাথে চুক্তি মূল্য হিসেবে গণ্য হবে।

২১তম থেকে ৩০তম এবং ১১তম থেকে ২০তম স্থান অধিকার করা প্রতিযোগীরা পেয়েছেন ক্রেস্ট এবং যথাক্রমে ১ ও ২ লাখ টাকার চেক।

স্বনামধন্য শিল্পী এবং টফি স্টার সার্চের প্রধান তিন বিচারক তারিক আনাম খান, পূর্ণিমা এবং চঞ্চল চৌধুরী বিজয়ীদের নাম ঘোষণা করেন এবং তাদের হাতে ক্রেস্ট ও চেক তুলে দেন। তাঁরা প্রতিযোগীদের সাথে মঞ্চে পারফর্মও করেন। 

টফির ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ বলেন, ‘টফি স্টার সার্চের লক্ষ্য ছিল সারা দেশের স্থানীয় সুপ্ত প্রতিভাবানদের একটা উপযুক্ত প্ল্যাটফর্ম দেয়া যেখানে তাদের প্রতিভার বিকাশ হবে। টফি বাংলাদেশের প্রথম ইউজার জেনারেটেড কনটেন্ট (ইউজিসি) প্ল্যাটফর্ম। প্রতিভাবানদের ক্যারিয়ার গড়ার সহযোগী হতে পেরে আমরা গর্বিত।’  

গত নভেম্বরে শুরু হওয়া টফি স্টার সার্চ সারা দেশ থেকে প্রতিভাবানদের আহ্বান জানায় নাচ, গান, অভিনয়সহ বিভিন্ন ক্যাটাগরিতে ভিডিও সাবমিট করার জন্য। অসংখ্য প্রতিযোগী সাড়া দিয়ে তাদের ভিডিও সাবমিট করেন এই ট্যালেন্ট হান্ট শোতে।

অনুষ্ঠানে বাংলালিংকের ভারপ্রাপ্ত সিইও তাইমুর রহমান, টফির ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ, টফির হেড অব কনটেন্ট তানভীর হোসেন প্রবাল এবং বাংলালিংকের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন্স ডিরেক্টর কাজী উরফি আহমেদ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলালিংকের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

এএ

Link copied