বগুড়ায় গলফ টুর্নামেন্ট-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বগুড়া গলফ ক্লাবের সার্বিক তত্ত্বাবধানে ১ম এনজি কাপ গলফ টুর্নামেন্ট-২০২২ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাতে বগুড়া সেনানিবাসে অডিটোরিয়ামে অনুষ্..

ক্রিকেটার সাব্বির গলফে

বাংলাদেশের ক্রিকেটে অত্যন্ত পরিচিত মুখ সাব্বির খান। বাংলাদেশ অনুর্ধ্ব ১৯ দলের সাবেক অধিনায়ক এক দশকের বেশি কাজ করেছেন ক্রিকেট বোর্ডের...

নগদ কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার প্রদান

কুর্মিটোলা গলফ ক্লাবে তিন দিনব্যাপী অনুষ্ঠিত ‘নগদ’ কাপ গলফ টুর্নামেন্ট শেষে শুক্রবার (২০ মে) সন্ধ্যায় পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়

মুজিব বর্ষ প্রথম গলফ টুর্নামেন্ট

৩৫৮ জন গলফার নিয়ে তিন দিন ব্যপী মুজিববর্ষ ১ম সাইফ পাওয়ারটেক কাপ গলফ টুর্নামেন্ট আজ সমাপ্ত হয়েছে। তিন দিনব্যাপী প্রতিযোগিতায় এবার ৫৬ জন বিদেশী গলফারও অংশ নিয়েছিলেন। জুনিয়র বিভাগে আইমান ফাবিয়ান, নারী বিভাগে শায়লা আহসান, সিনিয়র বিভাগে কর্নেল ইকবাল (অব.), সুপার সিনিয়র বিভাগে ড. এম এস কবীর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

ক্যামেরার কবি শিকদার আহমেদ : বাংলার রূপ তুলে ধরাই যার নেশা

রাজধানীর আর্মি গলফ ক্লাব। তৃতীয় তলায় পৌঁছে মনে হলো নাগরিক কোলাহল যেন দূরে পালিয়েছে। মিলনায়তনের দেয়ালে ঝুলছে গ্রামীণ প্রকৃতির ছবির পরে ছবি। ফটোগ্রাফে ধরা পড়েছে গ্রামীণ সমাজের নানা মাত্রিক রূপ। প্রাচ্যের মনোরম ছবির পাশেই টাঙানো আছে পাশ্চাত্যের পটভূমিতে তোলা ফটোগ্রাফ। তাতে যেমন আছে প্রকৃতির রূপ-রস-আলোর রেখা, আছে ঐতিহ্যবাহী নানা স্থাপনার ছবিও।  

বলবয় থেকে সিদ্দিকের গলফ জয়

স্বপ্নের মেঘেরা ভেসে বেড়ায় আকাশে। ছোঁয়া যায় না, কেবল তাকিয়ে থাকা যায় শূন্য দৃষ্টিতে। সিদ্দিক আর গলফের মাঝে তফাৎটা কি এমন ছিল? সে উত্তর এখনো অজানা। তবে ব্যবধান যাই থাক, সিদ্দিক দূর করেছেন সবটুকু। স্বপ্নকে ছুঁয়ে হয়েছেন দেশের প্রথম পেশাদার গলফার, এই গল্পটা তার!

যমুনা গ্রুপ কাপ অ্যামেচার গলফে চ্যাম্পিয়ন জহিরুল

মুজিববর্ষ প্রথম যমুনা গ্রুপ কাপ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপ শেষ হলো। শনিবার (২০ নভেম্বর) সাভার গলফ ক্লাবে শেষ হওয়া তিন দিনব্যাপী টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন মো. জহিরুল ইসলাম।

সেনাপ্রধান কর্তৃক ডেফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট উদ্বোধন

ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ কোর্সে তিন দিন ব্যাপী ‘ড্যাফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট ২০২১’ শুরু হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে আজ শুক্রবার সকালে ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।  

গান গেয়ে গলফ অনুষ্ঠান মাতালেন রাষ্ট্রদূতরা

কেউ রাষ্ট্রদূত, কেউ বাংলাদেশ মিশনে নিযুক্ত পদস্থ কর্মকর্তা। খানিকক্ষণের জন্য ভুলে গেলেন নিজেদের পেশা-পদবী। টাইগার গলফ ক্লাব ও ঢাকা ডিপ্লোমেট গলফ এসোসিয়েশনের এক অনুষ্ঠানে তারা মেতে উঠলেন গানে-উৎসবে।

আমেরিকা যাচ্ছেন গলফার সিদ্দিক

দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান আগামীকাল (সোমবার) আমেরিকার উদ্দেশ্যে দেশ ছাড়বেন। আগামীকাল রাতে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আমেরিকার ডালাসের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। আমেরিকায় প্রায় দুই মাস থাকবেন এই গলফার। হঠাৎ আমেরিকায় যাওয়ার কারণ সম্পর্কে তিনি বলেন, ‘এশিয়ান ট্যুর করোনার জন্য হচ্ছে না। অনেক দিন খেলার বাইরে। তাই আমেরিকায় গিয়ে টুর্নামেন্ট খেলা ও ট্রেনিং করতে চাই।’ 

সিদ্দিকুরের অলিম্পিক স্বপ্নে বাধা করোনা

দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান আসন্ন টোকিও অলিম্পিকে অংশ নেওয়ার আশা ছেড়ে দিয়েছেন। চলমান করোনা মহামারির জন্য এশিয়ান ট্যুর ও অন্য অনেক গলফ প্রতিযোগিতা স্থগিত। ওই প্রতিযোগিতাগুলোতে অংশ নিয়ে র‌্যাঙ্কিংয়ে উন্নতি করে টোকিও অলিম্পিকে খেলার সম্ভাবনা ছিল সিদ্দিকুরের। করোনা মহামারি সেটা হতে দেয়নি।

সব উপার্জন করোনা ভ্যাকসিনের জন্য দিয়ে দিচ্ছেন তিনি

করোনা মহামারিতে ভারতের অবস্থা এখন ভয়াবহ।

দুটিই আমার কাছে গৌরবের

বাংলাদেশে গলফ ও সিদ্দিকুর রহমান...

Link copied