জাজ মাল্টিমিডিয়া

মাহির বডি ফিটনেস নিয়ে এবার যা বললেন আজিজ

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমেই নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন মাহিয়া মাহি। আরও সহজ করে বললে, প্রযোজক আব্দুল আজিজের হাত ধরেই...

ঢাকার সিনেমায় ‘জিরো ফিগার’ নায়িকা!

‘জিরো ফিগার’ শব্দটি শুনলেই সবার চোখে ভাসে বলিউড নায়িকাদের চেহারা। মুম্বাই ইন্ডাস্ট্রিতে রোগা-পাতলা গড়নের নায়িকাদের চাহিদাই বেশি। কয়েক বছর আগেও নায়িকাদের জনপ্রিয়তা পাওয়ার অন্যতম হাতিয়ার ছিল জিরো ফিগার। অবশ্য এখন পরিস্থিতি কিছুটা বদলেছে।

নতুন মুখ খুঁজছে জাজ, আবেদন করবেন যেভাবে

সিনেমা দেখে নায়ক হওয়ার স্বপ্ন অনেকের মনেই জাগে। কল্পনার রাজ্যে কেউ কেউ ভিলেনকে শায়েস্তা করে ফেলেন, নায়িকার মনে জায়গা করে নেন। এবার আর কল্পনায় নয়, বাস্তবেই নায়ক হওয়ার সুযোগ। যোগ্যতা ও ইচ্ছে থাকলে আপনিও হতে পারেন ঢাকাই সিনেমার নায়ক।

১ হাজার ১ টাকা সম্মানীতে সিনেমায় সিয়াম

সিয়াম আহমেদ ছিলেন ছোট পর্দার অভিনেতা। তাকে সিনেমার পর্দায় নিয়ে আসে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তাদের ‘পোড়ামন ২’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন এ তরুণ। সিনেমাটির পরিচালক ছিলেন রায়হান রাফি।

সিনেমা নয়, ওয়েব সিরিজ বানাবে জাজ

দেশের সিনেমায় একটা জোয়ার এনেছিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। নির্মাণে আধুনিকতার সংযোজন এবং বড় বাজেটের সিনেমা বানিয়ে অল্প সময়েই দর্শকদের আস্থা অর্জন করে নিয়েছিল। সেই সুবাদে নতুন করে স্বপ্ন দেখতে শুরু করে ঢালিউড।

Link copied