‘সুলতান’ থেকে ‘মানুষ’, জিতের সঙ্গী মিম

সময়টা বেশ সুরে চলছে ঢালিউড অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের। ‘পরাণ’ ও ‘দামাল’ পরপর দুটি ছবিতে সাফল্যের হাওয়া গায়ে মেখে সুবাস ছড়াচ্ছেন ঢালিপাড়ায়।

বাংলাদেশের সঞ্জয়ের পরিচালনায় কলকাতার জিৎ

ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমদ্দার। নাটক, ওয়েব সিরিজ দিয়ে তুমুল আলোচিত এই নির্মাতা। দেশের গণ্ডি পেরিয়ে এবার পা রাখতে যাচ্ছেন টলিপাড়ায়।

সাংবাদিক থেকে কীভাবে জিতের নায়িকা হলেন এই তরুণী?

টলিউড সুপারস্টার জিতের নতুন সিনেমা ‘রাবণ’। ঈদ উপলক্ষে আগামী ২৯ এপ্রিল মুক্তি পাচ্ছে এটি। সিনেমায় জিতের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন একেবারে নতুন এক অভিনেত্রী...

তারকা দম্পতিদের ভালোবাসা দেখে নতুন করে প্রেমে পড়তে শিখছেন জিৎ

প্রেম আছে, জিৎ আছেন, নারীরা তাকে নিয়ে উদগ্রীব হবেন না, তা হয়? পর্দার বাইরে অভিনেতাকে ঘিরে বরাবর এমনটাই ঘটেছে। বৃহস্পতিবারও তার অন্যথা হলো না! হোক না সোশ্যাল

এবার সুপারস্টার জিতের অতিথি ‘কাঁচা বাদাম’ গায়ক

ছিলেন গ্রামের এক সাধারণ মানুষ। বিক্রি করতেন কাঁচা বাদাম। বসবাস করতেন ভাঙাচোরা ঝুপড়ির মতো এক ঘরে। সেই মানুষটিই কিনা হয়ে উঠলেন ইন্টারনেট সেনসেশন...

দেব-জিৎ-শ্রাবন্তীদের রঙ মাখামাখি, দেখুন ছবিতে

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব দোল পূর্ণিমা ছিল গতকাল। এ উৎসবের অপর নাম দোলযাত্রা বা হোলি। ফাল্গুন মাসের পূর্ণিমা তিথিতে উৎসবটি উদযাপিত হয়।

আবারও ছোট পর্দায় জিৎ

টেলিভিশনে আবারও নতুন একটি নন-ফিকশন শো শুরু করতে চলেছেন টালিউড তারকা জিৎ। এবারের শো-টি তিনি করবেন স্টার জলসায়।

জন্মদিনে চমক, ‘রাবণ’ ছবির টিজারে রুদ্র মূর্তিতে জিৎ

জন্মদিনে ভক্ত-অনুরাগীদের বিশেষ উপহার দিলেন টালিউড তারকা জিৎ। নতুন ছবির টিজার প্রকাশ করে চমকে দিলেন এ অভিনেতা। আগামী বছরের ঈদে মুক্তি পাবে তার নতুন অ্যাকশন...

প্রসেনজিতের সঙ্গে মিথিলা, প্রযোজক জিৎ

একের পর এক চমক দিয়েই যাচ্ছেন রাফিয়াত রশিদ মিথিলা। ঢালিউড থেকে টালিউড দুই ইন্ডাস্ট্রিতেই তুমুল ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। এরই মধ্যে এক হালির বেশি সিনেমায় কাজ করে ফেলেছেন। এবার জানা গেল, কলকাতার আরও একটি সিনেমায় যুক্ত হয়েছেন মিথিলা।

এক সিনেমায় মোশাররফ করিম-জিৎ!

বাংলাদেশের নন্দিত অভিনেতা মোশাররফ করিম। ছোট পর্দা হোক কিংবা সিনেমা, সবখানেই তার দাপুটে বিচরণ। খ্যাতিমান এই অভিনেতা নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। আর চমকপ্রদ খবর হলো, সেই সিনেমায় মোশাররফ করিমের সঙ্গে থাকছেন কলকাতার সুপারস্টার জিৎ।

নায়ক জিৎ এবার ভিলেন!

টালিউডের সুপারস্টার জিৎ। সাফল্যময় ক্যারিয়ারে তার অধিকাংশ সিনেমাই হিট। মাসালাদার সিনেমার জন্য দর্শকদের কাছে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। যদিও তাকে গল্প-চরিত্র নির্ভর সিনেমায় দেখা যায় না বললেই চলে।

শুক্রবার বাংলাদেশে মুক্তি পাচ্ছে জিৎ-মিমির ‘বাজি’

টালিউড সুপারস্টার জিৎ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন। সিনেমার নাম ‘বাজি’। এটি নির্মাণ করেছেন অংশুমান প্রত্যুষ। রোববার (১০ অক্টোবর) সিনেমাটি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে।

জেমসের ‘বাবা’ গানের প্রশংসায় জিৎ ও অঙ্কুশ

রক তারকা জেমসের অবিস্মরণীয় একটি গান ‘বাবা’। যেটি লিখেছেন ও সুর করেছেন আরেক কিংবদন্তি প্রিন্স মাহমুদ। দীর্ঘ দুই দশক আগে প্রকাশিত এই গান এখনো সমানভাবে জনপ্রিয়। শ্রোতাদের হৃদয়ের নিখাদতম স্থান দখল করে আছে গানটি।

ভারত-বাংলাদেশে একসঙ্গে জিৎ-মিমির প্রথম সিনেমা

টালিউড সুপারস্টার জিৎ ও মিমি চক্রবর্তী প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন। সিনেমার নাম ‘বাজি’। এটি নির্মাণ করেছেন অংশুমান প্রত্যুষ। নির্মাণ শেষ হয়ে গেলেও করোনা মহামারির কারণে সিনেমাটি মুক্তির আলো দেখছে না।

জিতের সহ-অভিনেত্রী এখন ফুল বিক্রেতা!

টলিউড অভিনেতা জিতের অন্যতম সফল সিনেমা ‘সাথীহারা’। যেখানে তার সহ-অভিনেত্রী ছিলেন ইন্দ্রানী ঘোষ। আর বর্তমানে তিনি ফুল বিক্রেতা। তবে এই ঘটনা বাস্তবে নয়। স্টার জলসার ধারাবাহিক ‘খেলাঘর’-এ এমন চরিত্রে দেখা যাচ্ছে তাকে।

করোনায় আক্রান্ত জিৎ

করোনার কবলে পড়ছেন টলিউডের তারকারা। এবার কোভিডে আক্রান্ত হয়েছেন অভিনেতা জিৎ। ২০ এপ্রিল (মঙ্গলবার) তারকা নিজেই খবরটি নিশ্চিত করেছেন। 

Link copied