প্রার্থনা ফারদিন দীঘি

তানজীব সারোয়ারের নায়িকা দীঘি

কদিন আগেই ৬ কেজি ওজন কমানোর খবর দিয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। নতুন ফিগারে নায়িকার কাজ দেখার অপেক্ষায় ছিলেন তার ভক্তরা। এবার এলো সেই খবর।

৬ কেজি ওজন কমিয়ে দীঘি বললেন, ‘এটা আমার চেষ্টার ফল’

‘গত জন্মদিনের আগে থেকেই আমি চেষ্টা করছিলাম ওজন কমানোর। সে সময় চার কেজি কমেছিলাম। সম্প্রতি আরও দুই কেজি ঝরিয়ে মোট ছয় কেজি ওজন কমেছে।

ছোটবেলার ভালোবাসা বড়বেলায় পাইনি: দীঘি

শিশুশিল্পী হিসেবে তিনবার জাতীয় পুরস্কার জিতেছেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। মাঝখানে দীর্ঘদিন বিরতি দিয়ে আবারও ফেরেন রুপালি পর্দায়।

আলাপ চূড়ান্ত করেও দীঘিকে বাদ দিয়েছেন রাফী

কিছুদিন আগে ঢাকাই সিনেমার পরিচালক রায়হান রাফী তার নতুন সিনেমার ঘোষণা দেন। ‘সুড়ঙ্গ’ নামের সিনেমাটিতে প্রথমবারের মতো বড় পর্দায় হাজির হবেন ছোট পর্দার সুপারস্টার...

খেলতে আসো আমার সাথে: দীঘি

মরুর দেশ কাতারে শুরু হয়ে গেছে ফুটবল বিশ্বকাপ ঝড়! বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় এই আসরকে ঘিরে এখন উন্মাদনায় ভাসছে গোটা দুনিয়া।

এগুলো বলে তারা পৈশাচিক আনন্দ পায়: দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি শিশুশিল্পী হিসেবেই দেশজুড়ে জনপ্রিয়তা পেয়েছিলেন। সেই দীঘি এখন পুরোদস্তুর নায়িকা। এরই মধ্যে বড় পর্দায় তার নায়িকাযাত্রা হয়ে গেছে।

সবাই আমার ওজন নিয়ে খুব চিন্তিত: দীঘি

শিশুশিল্পী হিসেবে দেশজুড়ে জনপ্রিয়তা পেয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। বলা চলে, দেশের সিনেমায় তার মতো সাফল্য কোনো শিশুশিল্পীই পাননি।

সাংবাদিকতা নিয়ে পড়া শুরু করলেন দীঘি

শিশুশিল্পী হিসেবে দেশজুড়ে জনপ্রিয়তা পেয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। বলা চলে, দেশের সিনেমায় তার মতো সাফল্য কোনো শিশুশিল্পীই পাননি।

১ লাখ ছাড়িয়ে উচ্ছ্বসিত দীঘি

পুরো নাম প্রার্থনা ফারদিন দীঘি। তবে সবার কাছে পরিচিত দীঘি হিসেবেই। শিশুশিল্পী হিসেবে দেশজুড়ে জনপ্রিয়তা পেয়েছিলেন। বলা চলে, দেশের সিনেমায় তার মতো সাফল্য...

রণবীর কাপুরকে এনে দিলে সত্যিই বিয়ে করবেন দীঘি!

চলতি মাসের শুরুর দিকে একটি মন্তব্য করে ব্যাপক আলোচিত-সমালোচিত হন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। নিজেকে তিনি মানসিকভাবে বিবাহিত বলে দাবি করেন।

দীঘি বললেন, ‘হ্যাঁ, আমি বিবাহিত’

তার বয়স যখন মাত্র ৬ বছর। তখন তাকে সিনেমার পর্দায় নিয়ে আসেন কিংবদন্তি নির্মাতা-অভিনেতা কাজী হায়াৎ। সিনেমার নাম ‘কাবুলিওয়ালা’।

নায়িকা দীঘির ‘প্রথম’ বিজ্ঞাপনচিত্র, সঙ্গে রোশান

শিশুশিল্পী হিসেবে সিনেমায় অভিনয় শুরু করেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। দারুণ অভিনয়ে জয় করেছিলেন দেশবাসীর মন। পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

কনসার্টে অর্ণবের গান শুনে কাঁদলেন দীঘি

কয়েক ঘণ্টার টানা বৃষ্টির কারণে গতকাল (৯ জুন) আর্মি স্টেডিয়ামের অনুষ্ঠিত কোক স্টুডিও বাংলা কনসার্টের সব আয়োজন শুরুতে বিপর্যস্ত হয়েছিল।

অনেক ভালোবাসা চাই আপনাদের: দীঘি

তখন তার বয়স মাত্র ৬ বছর। মিষ্টি কথা আর চঞ্চলতায় মাতিয়ে রাখেন সবাইকে। তখন তাকে সিনেমার পর্দায় নিয়ে আসেন কাজী হায়াৎ। সিনেমার নাম ‘কাবুলিওয়ালা’।

সানি লিওনের সঙ্গে আমার কোনো মিল নেই: দীঘি

শিশুশিল্পী হিসেবে যতটা জনপ্রিয় ছিলেন, নায়িকা হওয়ার পর ততটাই যেন সমালোচনার শিকার হচ্ছেন প্রার্থনা ফারদিন দীঘি। ছোটবেলায় সিনেমায় অভিনয় করে জাতীয়...

দীঘি আমার ছোট বোন: তৌহিদ আফ্রিদি

একসময়ের জনপ্রিয় শিশুশিল্পী দীঘি এখন প্রাপ্তবয়স্ক নায়িকা। ইতোপূর্বে নায়িকা হিসেবে তার অভিষেক হয়েছে। কাজ করেছেন কয়েকটি সিনেমায়।

দীঘির নাচে মাতবে ঈদ

ঢাকাই ছবির নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি আসছে ঈদেও দর্শক মাতাতে আসছেন। তবে এবার কোনো সিনেমায় নয়, একটি গানচিত্রে দেখা মিলবে তার।

রণবীরের বিয়েতে মন ভেঙেছে দীঘির, ঘুমাতে পারেননি রাতে

কারো পৌষ মাস, কারো সর্বনাশ; বিষয়টা যেন এমন হয়ে গেল। বিয়ে করেছেন বলিউডের প্রেমিক পুরুষ খ্যাত অভিনেতা রণবীর কাপুর। আর এই ঘটনায় মন ভেঙেছে লাখো তরুণীর...

জুটি বাঁধলেন নিরব-দীঘি!

পহেলা বৈশাখকে সামনে রেখে এরই মধ্যে নানা আয়োজন শুরু হয়ে গেছে।

দীঘি বললেন, ‘সানি লিওন খুবই লক্ষ্মী’

ঢাকাই শোবিজের জন্য গতকালটা ছিল ‘সানি ডে’। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও আইটেম গার্ল সানি লিওন এসেছিলেন ঢাকায়। অংশ নিয়েছেন একটি বিয়ের আয়োজনে। সেখানে আনন্দচিত্তে নে

Link copied