পড়শীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন নিলয়!

গায়িকা সাবরিনা পড়শী গানের পাশাপাশি ক্রমশ চমকে দিচ্ছেন অভিনেত্রী হিসেবে। সেই ধারাবাহিকতায় এবার তিনি হাজির হচ্ছেন অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে জুটি বেঁধে।

লাভ স্টেশনে দেখা হলো পড়শী-জোভানের

‘গায়ক জোভানের সঙ্গে ঘটনাক্রমে পরিচয় গায়িকা পড়শীর। জোভান সৌখিন গায়ক হলেও পড়শীর ধ্যান-জ্ঞান সংগীতকে ঘিরেই।

‘দ্বিতীয় জীবন’ নিয়ে আসছেন ইমরান-পড়শী

এই সময়ের জনপ্রিয় দুই সংগীতশিল্পী ইমরান ও পড়শী। দুজনই চ্যানেল আইয়ের সংগীত প্রতিযোগিতা থেকে উঠে এসেছেন। ২০০৮ সালে ইমরান ‘সেরাকণ্ঠ’ আর ২০০৯ সালে...

ইয়াশের সঙ্গে রেস্টুরেন্টে খেতে গেলেন পড়শী

ছোটবেলাতেই ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতায় নাম লেখিয়ে তাক লাগিয়ে দেন সাবরিনা এহসান পড়শী। এরপর বড় হয়ে গায়িকা হিসেবে অর্জন করেন তুমুল জনপ্রিয়তা।

দর্শক মাতাচ্ছে ফারহান-পড়শীর ‘শাদি মোবারক’

গায়িকা সাবরিনা এহসান পড়শী এখন অভিনেত্রীও। নিজের গানে তো বটেই, সিনেমায় পর্যন্ত দেখা গেছে তাকে।

প্রবাসী ফারহানকে বিয়ে করেছেন গায়িকা পড়শী!

কণ্ঠ দিয়েই তিনি জয় করেছেন দেশ। ছোটবেলাতেই সংগীত প্রতিযোগিতায় নাম লেখিয়ে তাক লাগিয়ে দেন। এরপর বড় হয়ে গায়িকা হিসেবে অর্জন করেন অসামান্য জনপ্রিয়তা।

ঈদের ৫ নাটকে পড়শীর গান

দরজায় কড়া নাড়ছে ঈদুল ফিতর। মুসলমানদের সবচেয়ে বড় এই উৎসবকে ঘিরে শোবিজ পাড়া সরগরম। নতুন গান, নাটক, সিনেমা এসব নিয়ে জমজমাট রঙিন বিনোদন জগত।

ফের অভিনয়ে পড়শী, সঙ্গে কলকাতার নায়ক

কণ্ঠ দিয়ে তিনি জয় করেছেন দেশ। ছোটবেলাতেই সংগীত প্রতিযোগিতায় নাম লেখিয়ে তাক লাগিয়ে দেন। এরপর বড় হয়ে গায়িকা হিসেবে অর্জন করেন অসামান্য জনপ্রিয়তা।

আলোচনায় পড়শী-আভরালের গান

দেশের জনপ্রিয় গায়িকা পড়শী ও তরুণ গায়ক-সংগীত পরিচালক আভরাল সাহিরের গাওয়া ‘চল পাখি হয়ে উড়ি’ গানটি বেশ সাড়া ফেলেছে। গত ভালোবাসা দিবসে মুক্তি পাওয়া নাটক ‘হৃদ মাঝারে

যে কারণে উচ্ছ্বসিত পড়শী

এক যুগের ক্যারিয়ারে অনেক গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা এহসান পড়শী। তার গাওয়া শ্রোতাপ্রিয় এবং নন্দিত গানের সংখ্যাও কম নয়। সেই পড়শী কিনা একটি গানের মাত্র সামান্য অংশ গাইতে পেরে বেশ উচ্ছ্বসিত! আর এই বিষয়টি জানিয়েছেন গায়িকা নিজেই।

পড়শীর কণ্ঠে মীনা কার্টুনের সেই জনপ্রিয় গান

‘আমি বাবা মায়ের শত আদরের মেয়ে’-এই গানটির সঙ্গে পরিচিত দেশের লাখো লাখো শিশু। মীনা কার্টুনের জনপ্রিয় এই গানটি শিশুদের পাশাপাশি বড়দেরও ভীষণ পছন্দের। এবার এই গানটিকে নতুন আঙ্গিকে নিয়ে আসছে ইউনিসেফ বাংলাদেশ। আর এই ভার্সনে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী সাবরিনা এহসান পড়শী। যিনি কিনা উঠে এসেছেন শিশুদের নিয়ে আয়োজিত গানের রিয়ালিটি শো ‘ক্ষুদে গানরাজ’ থেকে।

বিজয়ের ৫০ বছরে তারকারা যা বললেন

এক এক করে স্বাধীন বাংলাদেশের বিজয়ের ৫০ বছর পূর্ণ হলো। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পাকিস্তানি বাহিনী আত্মসমর্পণের মাধ্যমে পরাজয় স্বীকার করে নেয়। সেই সঙ্গে বাংলার আকাশে উদিত হয় বিজয়ের রক্তিম সূর্য।

মা-মেয়ের সংগ্রামের কথা শুনে ফুঁপিয়ে কাঁদলেন প্রতীক হাসান

প্রতিযোগিতার নিয়ম অনুসারে স্বাভাবিকভাবেই কিশোরী রেশমা উঠল মঞ্চে। তার পরনের জামাটি দেখেই বিচারকের আসনে বসে থাকা প্রতীক হাসান বুঝতে পারলেন, এটা মেয়েটার মায়ের শাড়ি দিয়ে বানানো জামা। মঞ্চে ওঠার পর সঞ্চালক জানতে চাইলে মেয়েটিও একই কথা বলে।

২৩ নভেম্বর থেকে পর্দায় ‘ইয়াং স্টার’

বেসরকারি টিভি চ্যানেল আরটিভি আয়োজন করেছে তরুণদের জন্য সংগীত বিষয়ক নতুন রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ ¯স্লোগানে এই রিয়েলিটি শো’র স্টুডিও অডিশন রাউন্ড শেষ হয়েছে ১৭ নভেম্বর।

তিন বিচারকের কণ্ঠে প্রতিযোগিতার থিম সং

আরটিভিতে শুরু হচ্ছে তরুণদের নিয়ে সংগীত বিষয়ক নতুন রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ ¯স্লোগানে এই রিয়েলিটি শো’তে বিচারকের আসনে বসবেন ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী।

প্রতীক-পড়শীর সঙ্গে বিচারক ইবরার টিপু

আরটিভিতে শুরু হচ্ছে তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শো’তে বিচারক হিসেবে যুক্ত হয়েছেন সংগীতশিল্পী ইববার টিপু, প্রতীক হাসান ও সাবরিনা পড়শী।

প্রতিযোগী থেকে বিচারকের আসনে পড়শী

বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে শুরু হচ্ছে তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শো’তে দেখা যাবে জনপ্রিয় গায়িকা পড়শীকে।

ছোটবেলায় ভাবতাম সালমান শাহর মতো কাউকে বিয়ে করব: পড়শী

যখন থেকে সালমান শাহ সম্পর্কে জানতে শিখেছেন, তার সিনেমা দেখেছেন, সিনেমার জনপ্রিয় গানগুলো শুনেছেন তখন থেকেই সালমান শাহর একনিষ্ঠ ভক্ত জনপ্রিয় গায়িকা সাবরিনা এহসান পড়শী।

পড়শীর কণ্ঠে সালমান শাহর গান

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা গিয়েছিলেন ঢালিউডের হার্টথ্রব নায়ক সালমান শাহ। মৃত্যুর এত বছর পরও দর্শক হৃদয়ে বেঁচে আছেন তিনি। এবারের মৃত্যুবার্ষিকীতে সালমানকে বিশেষভাবে স্মরণ করছেন তার ভক্ত, দেশের জনপ্রিয় গায়িকা সাবরিনা এহসান পড়শী।

নেইমারের কান্নায় কষ্ট পেয়েছেন পড়শী

দীর্ঘ ২৮ বছরের অপেক্ষার পর রোববার (১১ জুলাই) কোনো বড় টুর্নামেন্টের শিরোপা জিতেছে আর্জেন্টিনা। চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা উঁচিয়ে ধরেন লিওনেল মেসিরা। শেষ বাঁশি বাজতেই উল্লাসে ফেটে পড়ে গোটা আর্জেন্টিনা শিবির। অন্যদিকে স্বপ্ন ভাঙার বেদনার কান্নায় ভেঙে পড়েন ব্রাজিল তারকা নেইমার।

Link copied