বনি সেনগুপ্ত

কবে বিয়ে করবেন জানালেন বনি

সিনেমায় তারা বারবার প্রেমে পড়েন, ভালোবেসে ঘর বাঁধেন। কিন্তু বাস্তবে? এবারও কি তেমন উত্তরই মিলল বনি সেনগুপ্তর কথায়?

বিবাহবার্ষিকীর রাতে কৌশানির স্বামী নিখোঁজ!

লহরী একজন লেখিকা। তার স্বামীর নাম অপূর্ব। বিয়ে করেছেন সবে এক বছর। প্রথম বিবাহবার্ষিকীর রাতেই হঠাৎ নিখোঁজ অপূর্ব। স্বামীকে খুঁজতে পুলিশের দ্বারস্থ হন লহরী।

চ্যালেঞ্জ না থাকলে এখন আর তৃপ্তি পাই না: কৌশানি

টলিউডের জনপ্রিয় নায়িকা কৌশানি মুখার্জি নতুন সিনেমায় যুক্ত হয়েছেন। এর নাম ‘রাতের শহর’। এতে তার বিপরীতে থাকছেন বাস্তব জীবনের প্রেমিক বনি সেনগুপ্ত।

মালদ্বীপে একান্ত সময় কাটাচ্ছেন বনি-কৌশানি

কদিন আগেই গুঞ্জন ছড়ায়, কৌশানি মুখার্জি ও বনি সেনগুপ্তের সম্পর্কে ভাঙন ধরেছে। কিন্তু ব্রেকআপের সেই জল্পনা দু’দিনের বেশি টেকসই হয়নি।

নতুন অধ্যায় শুরু করলেন বনি ও কৌশানি

কদিন আগেই গুঞ্জন ছড়ায়, টলিউড তারকা বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জির সম্পর্ক ভেঙে গেছে। ৭ বছরের প্রেমে ছেদ টেনেছেন তারা। তবে এর দু’দিন পরই আবার সব ঠিক হয়ে যায়...

কৌশানি ও বনির সম্পর্ক ভেঙে গেছে?

টলিউড তারকা কৌশানি মুখার্জি ও বনি সেনগুপ্তের প্রায় সাত বছরের তুমুল প্রেম। কয়েক বছর ধরে একসঙ্গে বসবাসও করেন। একে-অপরের সঙ্গেই যেন বেড়ে...

বনি-কৌশানির জীবনে নতুন সদস্য

টালিউডের জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও বনি সেনগুপ্ত। অর্ধযুগ ধরে তারা প্রেম করছেন। গোপনে কিংবা লুকিয়ে নয়, প্রকাশ্যেই জাহির করছেন প্রেম। এমনকি তারা একসঙ্গে বসবাস করেন বলেও শোনা যায়। যদিও এখনো বিয়ের পর্বটা সারেননি এ যুগল।

বনিকে আকাশ-পাতাল বদলে ফেলেছেন কৌশানি!

২০১৫ থেকে ২০২২; দীর্ঘ সাত বছরের সম্পর্ক তাদের। প্রেম নিয়ে কখনোই লুকোছাপা করেননি। খুল্লামখুল্লা হৃদয়ের লেনাদেনা করেছেন। সিনেমায় যেমন রসায়নে মজেছেন, বাস্তব জীবনেও হয়েছেন একে-অপরের সঙ্গী। বলছি কলকাতার অভিনেতা বনি সেনগুপ্ত ও অভিনেত্রী কৌশানি মুখার্জির কথা।

কৌশানির সঙ্গে বিয়ে কবে, জানালেন বনি

টালিউডের জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি। পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও তাদের প্রেমের গল্প সবার জানা। তারা নিজেরাও কখনো লুকোছাপা করেন না। সরাসরি একে-অপরকে ভালোবাসা নিবেদন করেন, একান্ত মুহূর্তগুলো তুলে ধরেন ভক্তদের কাছেও।

বিজেপি ছাড়লেন বনি, এবার কি প্রেমিকার দলে ভিড়বেন?

ভারতীয় জনতা পার্টি থেকে এবার সরে দাঁড়ালেন টালিউডের তরুণ তারকা বনি সেনগুপ্ত। সোমবার (২৪ জানুয়ারি) টুইট করে এ ঘোষণা দেন তিনি। পশ্চিমবঙ্গের সর্বশেষ বিধানসভা নির্বাচনের আগ মুহূর্তে বিজেপিতে যোগ দিয়েছিলেন বনি। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই দলত্যাগ করলেন।

করোনামুক্ত হয়েই কাছাকাছি বনি-কৌশানি

কলকাতার এ প্রজন্মের জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি। কেবল সিনেমার পর্দায় নয়, তারা প্রেমে মজে আছেন বাস্তব জীবনেও। প্রায় অর্ধযুগ ধরে মনের লেনাদেনা করছেন এই তারকাদ্বয়। প্রেমের কথা অকপটে স্বীকারও করেন সবসময়।

এবার সুপারম্যান হচ্ছেন বনি সেনগুপ্ত!

ডিসি কমিকসের জনপ্রিয় চরিত্র সুপারম্যান। এই চরিত্রকে ঘিরে অনেক সিনেমা হয়েছে। বিশ্বব্যাপী সেগুলো পেয়েছে আকাশচুম্বী সাফল্যও। বিভিন্ন সময় সুপারম্যানের ভূমিকায় অভিনয় করেছেন জর্জ রিভস, ডিন চেইন, টম ওয়েলিং, কিংবা হেনরি কেভিলের মতো তারকারা।

বাংলাদেশে কৌশানি, এই ফাঁকে অন্য নারীর প্রেমে বনি!

টালিউডের এ প্রজন্মের জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি। কেবল সিনেমার পর্দায় নয়, তারা বাস্তব জীবনেও একে-অপরকে ভালোবাসেন। ক্যারিয়ারের শুরুর দিকেই তারা জড়িয়ে পড়েন সম্পর্কে। সেই সুবাদে বেশিরভাগ সিনেমায় একসঙ্গেই দেখা গেছে তাদেরকে।

বনি আমাকে এ পর্যন্ত দুটি সালোয়ার দিয়েছে: কৌশানি

টালিউডের তারকা জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি। সিনেমার পর্দায় জুটি বেঁধে তারা পরিচিতি পেয়েছেন, কাছাকাছি এসেছেন। এরপর বাস্তব জীবনেও জড়িয়ে পড়েন সম্পর্কে। বেশ কয়েকবছর ধরে তারা প্রেম করছেন। সে প্রেমের কথা অকপটে স্বীকারও করেন।

দীঘির নায়ক এবার কলকাতার বনি সেনগুপ্ত

শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়া দীঘি এখন প্রাপ্তবয়স্ক নায়িকা। ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকা রূপে অভিষেক হয়েছে তার। এরপর আরও একাধিক সিনেমায় কাজ করে ফেলেছেন। সেসব সিনেমায় পেয়েছেন দেশের বিভিন্ন নায়ক-অভিনেতাকে।

বিয়ের আগেই হানিমুন করলেন বনি-কৌশানি!

টালিউডের এ প্রজন্মের দুই তারকা বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি। একসঙ্গে তারা বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। দর্শকরাও এই জুটিকে গ্রহণ করেছে। কাজের সুবাদে তারা জড়িয়ে পড়েন প্রেমে। আর তাদের বাস্তব জীবনের সেই প্রেম নিয়েও ভক্তদের আগ্রহের শেষ নেই।

Link copied