মুকিত জাকারিয়া

২০০ পর্বে ‘অনলাইন অফলাইন’

দুইশত পর্বে পদার্পণ করছে মাছরাঙা টেলিভিশনের ধারাবাহিক নাটক ‘অনলাইন অফলাইন’। প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায় প্রচারিত হচ্ছে নাটকটি।

কাল থেকে শুরু হচ্ছে ‘অনলাইন অফলাইন’

আগামীকাল ১৫ নভেম্বর (সোমবার) থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘অনলাইন অফলাইন’। রচনা ও পরিচালনায় সাগর জাহান। এতে অভিনয় করেছেন মারজুক রাসেল, আখম হাসান, কচি খন্দকার, মুকিত জাকারিয়া, পাভেল ইসলাম, ইশতিয়াক আহমেদ রুমেল, তানজিকা আমিন, সালহা খানম নাদিয়া, নাবিলা ইসলাম, মনিরা মিঠু, শিল্পী সরকার অপু প্রমুখ।আগামীকাল ১৫ নভেম্বর (সোমবার) থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘অনলাইন অফলাইন’। রচনা ও পরিচালনায় সাগর জাহান।

মাকে হারালেন মুকিত জাকারিয়া

ছোট ও বড়পর্দার জনপ্রিয় অভিনেতা মুকিত জাকারিয়ার মা তাহমিনা খাতুন (৭৮) আর নেই। বুধবার (২৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ থানায় অবস্থিত চৌমুহনীতে তিনি মারা যান।

ঘর জামাই থাকতে চেয়ে মুকিত জাকারিয়ার বিজ্ঞাপন

মাজেদের বয়স চল্লিশ হয়ে গেছে। এখনও বিয়ে হচ্ছে না। পৃথিবীত তার আর কেউ নেইও। আর তাই তো বাধ্য হয়ে সে ‘ঘর জামাই থাকতে চাই’ শিরোনামে পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছে। তার কিছু জায়গা-জমি আছে। আর আছে সাগর নামে এক চ্যালা। সাগরকে সে ছোট ভাইয়ের মত জানে। কিন্তু সাগর মাজেদকে ভাঙিয়ে খায়।

আমাকে মুকিত জাকারীয়া বানিয়েছেন ফারুকী ভাই

নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপনচিত্র, সিনেমা কিংবা ওয়েব সিরিজ সব মাধ্যমেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখেছেন মুকিত জাকারীয়া। ২০০৮ সালে শরাফ আহমেদ জীবনের ‘শাড়ি’র মাধ্যমে নাটকে অভিষেক তার। এরপর গত ১৩ বছরে ৭৫০টিরও বেশি নাটকে অভিনয় করেছেন বলে ঢাকা পোস্টকে জানিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।

Link copied