সাদিকা পারভিন পপি

প্রেক্ষাগৃহে ফিরছেন পপি

চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি অনেক দিন ধরেই আড়ালে। সিনে পাড়ায় গুঞ্জন, বিয়ে করে সংসারী হয়েছেন তিনি। জন্ম দিয়েছেন সন্তান।

কোথায় আছেন নায়িকা পপি?

আজ ১০ সেপ্টেম্বর (শনিবার) ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপির জন্মদিন। বিশেষ এই দিনে আড়ালেই রয়েছেন তিনি।

পপির কান্না-অভিযোগ নিয়ে যা বললেন নায়িকা মুনমুন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন চলছে। আজ শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল থেকেই শুরু হয়েছে ভোটগ্রহণ। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এফডিসিতে শিল্পীদের উপস্থিতিও বেড়েছে। তারা আসছেন, হাসি-আনন্দে ভোট দিচ্ছেন প্রিয় প্রার্থীকে।

পপির অভিযোগ নিয়ে মুখ খুললেন জায়েদ খান

জনপ্রিয় চিত্রনায়িকা পপি অন্তরালে রয়েছেন অনেকদিন ধরেই। হঠাৎ গতকাল (২৬ জানুয়ারি) একটি ভিডিও বার্তার মাধ্যমে সামনে আসেন তিনি। সেখানে তিনি নিজের আড়ালে থাকার বিষয়ে তেমন কিছু না বললেও চলচ্চিত্র শিল্পী সমিতির গত কমিটির বিরুদ্ধে তুলেছেন একগাদা অভিযোগ।

শিল্পী সমিতির নেতার বিরুদ্ধে পপির যত অভিযোগ

বুধবার (২৬ জানুয়ারি) দুপুর থেকেই আলোচনায় অনেক দিন ধরে আড়ালে থাকা ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি। ‘চারিদিকে শক্র’ অভিনেত্রীর সাড়ে ৫ মিনিটের একটি ভিডিওবার্তা ভাইরাল চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে। যেখানে শিল্পী সমিতির সদ্য বিদায়ী কমিটির এক নেতার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ করেছেন তিনি।

হঠাৎ প্রকাশ্যে নায়িকা পপি, কাঁদতে কাঁদতে বললেন অনেক কথা

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি অনেক দিন ধরেই আড়ালে। সিনে পাড়ায় গুঞ্জন, বিয়ে করে সংসারী হয়েছেন তিনি। জন্ম দিয়েছেন সন্তান। তবে এসব নিয়ে একবারে মুখে কলুপ এঁটেছিলেন পপি। আসেননি সামনেও।

নায়িকা পপি ছেলের মা-ই হয়েছেন!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি অনেক দিন ধরেই আড়ালে আছেন। সিনে পাড়ায় গুঞ্জন, বিয়ে করে সংসারী হয়েছেন তিনি। এরপর গুঞ্জন ছড়ায়, মা হতে চলেছেন পপি। সর্বশেষ গত ২৯ অক্টোবর একটি সূত্রে জানা যায়, নায়িকা পপি পুত্রসন্তানের মা হয়েছেন!

নায়িকা পপির খোঁজ পাচ্ছে না পরিবার!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি গত ২৪ ডিসেম্বর থেকে অন্তরালে রয়েছেন। গত ১০ মাস ধরে সামাজিক মাধ্যম থেকে শুরু করে মোবাইল ফোন—কোথাও পাওয়া যাচ্ছে না তাকে। কিছুদিন আগে গুজব ছড়ায় তিনি বিয়ে করেছেন, এরপর শোনা যায় মা হতে যাচ্ছেন।

নায়িকা পপি কি সত্যিই মা হয়েছেন?

অনেক দিন ধরে গা ঢাকা দিয়ে রয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি। সিনে পাড়ায় গুঞ্জন, বিয়ে করে সংসারী হয়েছেন তিনি। স্বামী-সংসার নিয়েই নাকি তার ব্যস্ততা। এরপর কিছু দিন আগে গুঞ্জন ছড়ায়, মা হতে চলেছেন পপি।

মায়ের খোঁজ নেন না নায়িকা পপি

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি তার মায়ের কোনো খোঁজ-খবর নেন না। এমনকি মায়ের ভরণ-পোষণের দায়িত্ব পালন করেন না। একটি ভিডিও বার্তায় এমনই অভিযোগ করেছেন তার মা মরিয়ম বেগম।

Link copied