সৈয়দপুরের যাত্রীদের বিনামূল্যে রংপুর-দিনাজপুর পৌঁছে দেওয়ার জন্য শাটল সার্ভিস চালু করেছে নভোএয়ার। এই সার্ভিসের মাধ্যমে সৈয়দপুর বিমানবন্দরে নামা রংপুর ও দিনাজপুরের যাত্রীরা বিনামূল্যে বিমানবন্দর থেকে যাওয়া-আসার সুবিধা নিতে পারবেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে নভোএয়ার।

নভোএয়ার জানায়, রংপুরে নভোএয়ার সেলস অফিস থেকে প্রতিদিন সকাল ৬টা ৫০ মিনিট, ৯টা ৩৫ মিনিট, দুপুর ১২টা ৩৫ মিনিট, বিকেল ৫টা ২০ মিনিট এবং ৬টা ৫০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে শাটল সার্ভিসের যানবাহনটি ছেড়ে যাবে। সৈয়দপুর বিমানবন্দর থেকে রাত ৮টা ৫০ মিনিটে রংপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে। এছাড়া দিনাজপুর নভোএয়ার সেলস অফিস থেকে সকাল ৬টা ৪৫ মিনিট, দুপুর ১২টা ৩০ মিনিট এবং বিকেল ৫টায় সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে। সৈয়দপুর বিমানবন্দর থেকে দিনাজপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে রাত ৮টা ৫০ মিনিটে।

উল্লেখ্য, নভোএয়ার সৈয়দপুর থেকে প্রতিদিন সকাল ৮টা ৪০ মিনিটে, বেলা ১১টা ৪০ মিনিটে, দুপুর ২টা ৪০ মিনিটে, সন্ধ্যা ৭টা ২০ মিনিটে এবং রাত ৯টায় ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যায়। বিনামূল্যে শাটল সার্ভিসের এই সুবিধা পেতে ০১৭০৮১৩২৬৪১ অথবা ০১৭৫৫৬৯৪৯৩০ নম্বরে ফোন করতে বলেছে নভোএয়ার। 

এআর/জেডএস