জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাওলানা ভাসানী হলের ১ম পুনর্মিলনী বিষয়ক প্রস্তুতি ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ মে) বেলা ৫টায় বিশ্ববিদ্যালয়ের মওলানা ভাসানী হলে এ সভার আয়োজন করা হয়। সভায় হলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে ১১ সদস্যের আহ্বায়ক কমিটি দেওয়া হয়। কমিটিতে জাবির ২০ ব্যাচের শিক্ষার্থী শেখ মো. নুরুজ্জামানকে আহ্বায়ক করা হয়।

এ ছাড়া যুগ্ম আহ্বায়ক হিসেবে আছেন ২৪তম ব্যাচের শামসুজ্জামান সরকার মিলন ও মো. আব্দুল আলিম, ২৫তম ব্যাচের আবুল কালাম আজাদ ওমাকসুদুর রহমান, ২৬তম ব্যাচের আবু সাইদ ও হুসাইন মো. সায়েম, ২৭তম ব্যাচের রাশেদুল হাসান লিটন, ৩২তম ব্যাচের নাহিদুর রহমান সাগর, ৩৩তম ব্যাচের আজগর আলী এবং ৪২তম ব্যাচের শিক্ষার্থী আকতারুজ্জামান সোহেল।

সভায় যুগ্ম আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল বলেন, প্রথম বারেরমতো মাওলানা ভাসানী হলের প্রাক্তন ও বর্তমান ছাত্রদের নিয়ে পুনর্মিলনী হতে যাচ্ছে। আর এর অংশ হতে পেরে খুবই আনন্দিত। সবার প্রাণবন্ত অংশগ্রহণে একটি সফল পুনর্মিলনী অনুষ্ঠিত হবে এই প্রত্যাশায় আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাব।

২৬তম ব্যাচের শিক্ষার্থী আবু সাঈদ বলেন, সব দলের সবাইকে দাওয়াত দেওয়া হবে, সবাই আসবে সবাইকে নিয়ে আমরা সুন্দর প্রোগ্রাম করব। কিন্তু এই পুরো দায়িত্বটা পালন করবে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক এবং বর্তমানরা।  নিয়মের মধ্যে রেখে স্মৃতিতে স্মরণীয় রাখার জন্য আমরা সুন্দর এবং স্বার্থক অনুষ্ঠান সম্পূর্ণ করব।

মো. আলকামা/আরআই