ইস্টার্ন ইউনিভার্সিটিতে ‘ট্রিপল ই’ দিবস ২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের সেমিনার হলে দিনব্যাপী এ উৎসব আয়োজন করে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ (ট্রিপল ই)।

অধ্যাপক ড. মির্জা গোলাম রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. শামসুদ্দোহা খন্দকার। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে সকালে র‌্যালির উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘ট্রিপল ই’ বিভাগের অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার আমিনুল হক, ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির ডিন অধ্যাপক ড. মো. মাহফুজুর রহমান ও রিজ পার্ক হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বদরুল হাসান খান।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ পাঠ করেন সামিট বিবিয়ানা পাওয়ার কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার এস এম নূর উদ্দিন।

দিনব্যাপী অনুষ্ঠানমালায় ছিল পাওয়ার সিস্টেম বিষয়ে সেমিনার, প্রোজেক্ট শোকেস, ম্যাটল্যাব কনটেস্ট, কুইজ, ক্রিকেট টুর্নামেন্ট, টেবিল টেনিস প্রতিযোগিতা, পিলো পাসিং, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

আইএসএইচ