বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) প্রেসিডেন্সি ইউনিভার্সিটির বিজনেস ক্লাব বিজবক্স এর উদ্যোগে গুলশান ক্যাম্পাসে ‘বিজনেস ফেস্ট-২০২২’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১১ ঘটিকায় ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আবুল লাইস এমএস হক। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির অ্যাডভাইজার মেজর (অব.) জেনারেল কাজী আশফাক আহমেদ, রেজিস্ট্রার মো. রুহুল আমিন, স্কুল অব বিজনেসের চেয়ারম্যান মো. মুজাক্কীরুল হুদা, অ্যাডমিশন অ্যান্ড প্রমোশন ডিপার্টমেন্টের হেড মো. আব্দুল গাফফার, অফিস অব দ্যা স্টুডেন্টস অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস ডিপার্টমেন্ট হেড মঞ্জুরুল হক খান, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর অ্যান্ড বিজনেস ক্লাবের অ্যাডভাইজার নাজিয়া আক্তার রাশমি, লেকচারার অ্যান্ড কো-অ্যাডভাইজার মারভিন রাজী মেবিন, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন শিক্ষার্থীরা।

দিনব্যাপী এই জমকালো অনুষ্ঠানে বিজনেস ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের নাচ, গান, র‌্যাম্প শো ও কনসার্টের আয়োজন করা হয়। এছাড়াও ছিল নতুন উদ্যোগক্তাদের বিভিন্ন ধরনের পিঠা-পুলি, কসমেটিকস, জুসবার, হস্ত শিল্প এবং জনপ্রিয় অনলাইন বুটিকস অরিত্রি স্টলস। বিজনেস ফেস্টে ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারীসহ সব ধরনের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

আয়োজকদের প্রশংসা করে উপাচার্য তাদের হাতে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট ও অন্যান্য উপহারসামগ্রী তুলে দেন। অনুষ্ঠানে উপস্থিত বক্তারা শিক্ষার্থীদের ভবিষ্যতে সুনাগরিক এবং জ্ঞান ভিত্তিক সমাজ গড়ে দেশের উন্নয়ন ও সমাজসেবা মূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকার জন্য উৎসাহ দেন।

এফকে