আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশের (এআইইউবি) উদ্যোগে ৫ দিনব্যাপী এআইইউবি প্রিমিয়ার লীগ (এপিএল) টি-টেন ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মাঠে এটি অনুষ্ঠিত হয়। 

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের বিবিএ, মাস্টার্স, ইইই, কম্পিউটার সায়েন্স, আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সসহ বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রীদের নিয়ে এবং শিক্ষক ও কর্মকর্তাদের সমন্বয়ে সর্বমোট ২৪টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে। ফাইনাল ম্যাচে সিএস চ্যালেঞ্জার্স বিজয়ীর শিরোপা অর্জন করে। নারী বিভাগের ফাইনাল ম্যাচে শিরোপা অর্জন করে ব্লু টাইগারস। এআইইউবি প্রিমিয়ার লীগ (এপিএল) টি-টেন ক্রিকেট প্রতিযোগিতা ২০২৩ এর ফাইনাল ম্যাচে ম্যান অব দ্য ফাইনাল হিসেবে নির্বাচিত হন রুমি এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট হিসেবে নির্বাচিত হন রিফাত।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. কারমেন জিটা লামাগনা এবং প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আব্দুর রহমান বিজয়ী ও রানার্স-আপ দলের মধ্যে ট্রফি এবং পুরস্কার বিতরণ করেন। এ সময় এআইইউবির শিক্ষক, উচ্চপদস্থ কর্মকর্তা ও শিক্ষার্থীগণ উপস্থিত থেকে ফাইনাল ম্যাচ এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান উপভোগ করেন।

এমএ