শাহ আমানত বাসের চালক তাজুল ইসলাম

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থীকে চাপা দেওয়া শাহ আমানত বাসের চালক তাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৩ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন। তিনি বলেন, চুয়েটের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় জড়িত বাসচালককে গ্রেপ্তার করে জেলা পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

এদিকে ১০ দফা দাবি নিয়ে তৃতীয় দিনের মতো আন্দোলন করছে চুয়েট শিক্ষার্থীরা। আন্দোলনের একপর্যায়ে তারা উপাচার্যের ভবনে তালা ঝুলিয়ে দেয়।

এর আগে, সোমবার (২২ এপ্রিল) বিকেল ৪টায় রাঙ্গুনিয়া উপজেলার চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বাসের ধাক্কায় চুয়েটের দুই শিক্ষার্থী নিহত হন। নিহতদের মধ্যে সান্ত সাহা চুয়েট পুরকৌশল বিভাগের ২০ ব্যাচের শিক্ষার্থী, অপরজন একই বিভাগের ২১ ব্যাচের শিক্ষার্থী তৌফিক হোসেন। 

এ ঘটনায় আহত হন জাকারিয়া হিমু পুরকৌশল বিভাগের ২১ ব্যাচের শিক্ষার্থী। তিনি বর্তমানে চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এএএ