জাতীয় বিশ্ববিদ্যালয়ের দুইটি বিভাগে পদোন্নতির লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকেলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মশিউর রহমানের অনুমোদনক্রমে রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার পদ থেকে মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার পদে উন্নীতকরণের মাধ্যমে নিয়োগের নিমিত্তে লিখিত পরীক্ষার ফল এবং সহকারী প্রোগ্রামার পদ থেকে প্রোগ্রামার পদে পদোন্নতির মাধ্যমে নিয়োগের নিমিত্তে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফল প্রকাশ করা হয়। এতে সহকারী প্রোগ্রামার পদ থেকে প্রোগ্রামার পদে পদোন্নতির লিখিত পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা হলেন : মোহাম্মদ মনজুরুর রশীদ, ও মৃদুল রায়।

উত্তীর্ণ দুই প্রার্থীকে বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৬টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের নগর কার্যালয়ে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদপত্র এবং অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রসহ নির্বাচনী বোর্ডের সম্মুখে সাক্ষাৎকারে অংশগ্রহণের অনুরোধ জানানো হয়। 

এছাড়াও সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার পদ থেকে মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার পদে উন্নীতকরণের মাধ্যমে নিয়োগের নিমিত্তে লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী কোনো প্রার্থীই কৃতকার্য না হয় তাদের নির্বাচনী বোর্ডের সাক্ষাৎকারের জন্য বিবেচনা করা হয়নি বলেও জানানো হয়।

আরএইচটি/এসকেডি