পাখি ও মোরশেদ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কেটিং ক্লাবের ২০২২ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ ৪৬তম ব্যাচের শিক্ষার্থী রুকাইয়া সরকার পাখি এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের ৪৭ তম ব্যাচের শিক্ষার্থী এস এস মাহবুব মোরশেদ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সহযোগী অধ্যাপক শেখ আদনান ফাহাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়ছেন সরকার ও রাজনীতি বিভাগের ৪৭তম ব্যাচের অর্পিতা বড়ুয়া প্রজ্ঞা। এ ছাড়া কার্যকরী সদস্য হিসেবে আছেন সানজিদা মমতাজ রিজু, মোস্তারিনা খন্দকার, নওশীন ঊলফাত সুকন্যা এবং দুরন্ত সাদাত মাহবুব ।

প্রসঙ্গত, ২০১৫ সালে বাংলাদেশে বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রথম স্কেটিং ক্লাব হিসেবে যাত্রা শুরু করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কেটার্স ক্লাব। প্রতিষ্ঠার পর থেকেই স্কেটার্সদের জন্য কাজ করছে ক্লাবটি। এ ছাড়া নিয়মিত ওয়ার্কশপ ও নতুন সদস্যদের স্কেটিং প্রশিক্ষণের আয়োজন করছে সংগঠনটি।

মো. আলকামা/আরআই