আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের (এআইইউবি) আন্তঃকলেজ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা কমার্স কলেজ। 

গত ১৩ জানুয়ারি অনুষ্ঠিত ফাইনালে বিএএফ শাহীন কলেজকে হারিয়ে ঢাকা কমার্স কলেজ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।  কমার্স কলেজের ফাহিম ম্যান অব দ্য টুর্নামেন্টের ট্রফি জিতেছেন এবং ফাইনাল ম্যাচে সেরা পারফরম্যান্সের জন্য ঢাকা কমার্স কলেজের রায়হানকে ম্যান অব দ্য ফাইনাল ট্রফি পুরস্কার দেওয়া হয়। 

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রাইজ মানির সঙ্গে ট্রফি ও মেডেল উপহার পেয়েছে। এছাড়া টুর্নামেন্টে তৃতীয় স্থান অধিকার করেছে গুলশান মডেল কলেজ। ফেয়ার প্লে ট্রফি অর্জন করেছে বিএএফ শাহীন কলেজ।  

ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এআইইউবির স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর পরিচালক মঞ্জুর এইচ খান, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের সহযোগী ডিন মশিউর রহমান, ইঞ্জিনিয়ারিং অনুষদের সহযোগী ডিন ড. মো. আব্দুর রহমানসহ এআইইউবির ঊর্ধ্বতন কর্মকতা এবং ক্রিকেটার সনজিত সাহা দ্বীপ ও জয়রাজ শেখ ইমন উপস্থিত থেকে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে ট্রফি ও পুরস্কার তুলে দেন।

পাঁচ দিনব্যাপী এই টুর্নামেন্টটি এআইইউবি এর মাঠে গত ৯ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি সময়ে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে ঢাকা শহরের খ্যাতনামা মোট ১৮টি কলেজ অংশ নেয়।

জেডএস