এক তরুণীকে অপহরণের অভিযোগে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ আকাশকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ওই তরুণীকে উদ্ধার করা হয়েছে। 

বুধবার (০২ মার্চ) ভোরে ঢাকার মোহাম্মদপুর থানা পুলিশের একটি টিম তাড়াশ সদরের ঘোষপাড়া মহল্লার শামীমের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। 

শামীম আহম্মেদ আকাশ তাড়াশ উপজেলা সদরের ঘোষপাড়া মহল্লার মৃত শামসুল হক ভুট্টুর ছেলে। উদ্ধার হওয়া তরুণী অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। সে পরিবারের সঙ্গে ঢাকার মোহাম্মদপুর এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করেন।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক। তিনি জানান, অপহরণ মামলায় মোহাম্মদপুর থানা পুলিশের একটি দল ছাত্রলীগ নেতা শামীেকে গ্রেপ্তার করে। পরে উদ্ধার হওয়া তরুণীসহ তাকে ঢাকায় নেওয়া হয়েছে।

তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকী ঢাকা পোস্টকে বলেন, দুই দিন আগে ওই তরুণী মোহাম্মদপুর এলাকার ভাড়া বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর তার ভাই বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মামলা করেন। প্রযুক্তির সহায়তায় পুলিশ শামীমকে গ্রেপ্তার ও তরুণীকে উদ্ধার করে নিয়ে গেছেন।

শুভ কুমার ঘোষ/এসপি