নওগাঁর মান্দায় যাত্রীবাহী বাসচাপায় ভ্রাম্যমাণ কাপড় ব্যবসায়ীসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৫ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কের চৌদ্দমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার শিমুলিয়া পূর্বপাড়া গ্রামের নেকু সরদারের ছেলে আব্দুস সাত্তার (৬০) ও একই গ্ৰামের লসের আলীর ছেলে খোরশেদ সরদার (৪৫)।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আব্দুস সাত্তার একজন কাপড় ব্যাবসায়ী। দুপুর ১২টার দিকে চৌদ্দমাইল এলাকায় ভ্যানে করে কাপড় বিক্রি করছিলেন তিনি। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে ধাক্কা দিলে ব্যবসায়ী আব্দুস সাত্তার ও পাশে দাঁড়িয়ে থাকা খোরশেদ সরদার সড়কে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই আব্দুস সাত্তার মারা যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় খোরশদ সরদারকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সেখানে তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আব্দুস সাত্তারের মরদেহ উদ্ধার করে থানা নেওয়া হয়েছে। ঘটনার পর বাসের চালক পালিয়ে গেলেও স্থানীয়রা বাসটি আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দেলোয়ার হোসেন/এসপি