নোয়াখালীর কোম্পানীগঞ্জে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে মিছিল করেছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। এ সময় পণ্য মজুত করে কৃত্রিম সংকট সৃষ্টি না করা এবং পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষা করার জন্য সবার প্রতি আহ্বান জানানো হয়।

শুক্রবার (০১ এপ্রিল) বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে বসুরহাট বাজারের বিভিন্ন সড়ক ঘুরে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, রমজানে আমাদের সকলের মধ্যে সৌহার্দ্যপূর্ণ আচরণ হোক। গরিব-দুঃখী মানুষের পাশে থাকুক বিত্তশালী সবাই। ব্যবসায়ীরা সেবার মানসিকতা নিয়ে ব্যবসা করুক। জনমনে স্বস্তি থাকুক। এ প্রত্যাশ্যায় সকলকে মাহে রমজানের শুভেচ্ছা জানাচ্ছি। 

তিনি আরও বলেন, আসন্ন রমজানে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বসুরহাট পৌরসভার ১২৫৩ পরিবারের মাঝে ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিক্রয় করা হবে এবং জননেত্রী শেখ হাসিনা ও জননেতা ওবায়দুল কাদেরের পক্ষ হতে পৌর এলাকার ১৬০০ দরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে ইফতার সামগ্রী বিতরণ করা হবে। 

এ সময় কাদের মির্জা সমর্থিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক মো. ইউনুস, পৌর আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল খায়ের ও উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হাসিব আল আমিন/আরএআর