বীভৎস দৃশ্য হওয়ায় ছবি প্রকাশ করা যায়নি

মুন্সিগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় দুজন টেঁটাবিদ্ধসহ ছয়জন আহত হয়েছেন। এ ছাড়া ভাঙচুর ও লুটপাটের ঘটনাও ঘটেছে।

বুধবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত ঘণ্টাব্যাপী উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ভূঁইরা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বয়রাগাদী ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য শামসুলের সঙ্গে নির্বাচনে পরাজিত প্রার্থী শফির সঙ্গে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকেই বিরোধ চলে আসছিল। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ছোটখাটো সংঘর্ষের ঘটনা ঘটে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ সকালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে শামসুলের পক্ষের দুজন টেঁটাবিদ্ধ হয়। আহত হয় পাঁচ-ছয়জন। পরে তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। তারা এখন চিকিৎসাধীন আছে। শামসুলের পক্ষের পুরুষরা বাড়িতে না থাকায় শফি গ্রুপের লোকজন শামসুলের সমর্থক আহমাদুল্লাহ মুন্সিসহ সাত-আটজনের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, সংঘর্ষে তিনজন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এখনো কোনো পক্ষ লিখিত অভিযোগ করেননি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণ আছে।

ব.ম শামীম/এনএ